বাংলা সিরিয়াল

‘রাহুল আর রুকমার বিয়ে হলে আমি নিমন্ত্রণ পাবো তো?’! ‘দেশের মাটি’র রাজা-মাম্পির বাস্তবে বিয়ে হওয়ার প্রসঙ্গে জানালেন রাহুলের প্রাক্তনস্ত্রী অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন, পরবর্তী প্রজেক্ট থেকে শুরু করে বিভিন্ন বিষয় নিয়ে মুখ খুলেছেন টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। সেখানেই নিজের প্রাক্তন স্বামী রাহুল বন্দ্যোপাধ্যায় সম্পর্কে কথা বলেন প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত বর্তমানে রাহুল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন। তার চরিত্রের নাম রাজা। তার চরিত্র এবং অভিনেত্রী রুকমা রায়ের চরিত্র মাম্পিকে খুবই পছন্দ করেছেন দর্শক। সম্প্রতি ধারাবাহিকে রাজা এবং মাম্পি চরিত্রের বিয়ে থেকে ফুলশয্যা সবটাই দেখানো হয়।

বাস্তবে রাহুল এবং রুকমার সম্পর্ক যদি কোন পরিণতি পায় তবে প্রিয়াঙ্কা কি মনে করবেন সে ব্যাপারে প্রশ্ন করা হলে অভিনেত্রী জানান তিনি রাহুলের পুরনো এক আত্মীয়ের মধ্যে পড়েন তাই রুকমার সঙ্গে রাহুলের বাস্তব জীবনে শুভ পরিণয় হলে প্রিয়াঙ্কা নিমন্ত্রণ খেতে চান বলে দাবি করেন।

বলাই বাহুল্য অভিনেত্রী যে ইয়ার্কির ছলে কথাটা বলেছেন তা নেটিজেনরা বেশ বুঝতে পারছেন। পাশাপাশি রাহুলের সঙ্গে এখন সম্পর্ক কেমন সে প্রশ্নের উত্তর দিতে গিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন ছেলের জন্য মাঝে মাঝেই তাদের মধ্যে কথাবার্তা হয়। পাশাপাশি কোন পরিচালক কিংবা ছবির নির্মাতারা যদি রাহুল এবং প্রিয়াঙ্কা জুটিকে আবার একসঙ্গে কোন সিনেমায় কাজ করাতে চান, তবে কাজ করতে কোন আপত্তি নেই বলেও জানিয়েছেন প্রিয়াঙ্কা।

Back to top button