বলিউড

বাঙালি মেয়ে কাঁপছে বিশ্ব! ঝড় তুলতে আসছে ঐশ্বর্য অভিনীত দক্ষিণী ছবি ‘পন্নিইন সেলভান’, জানেন বাঙালি নায়িকার পারিশ্রমিক কত?

তামিল ছবির মাধ্যমে কামব্যাক হতে চলেছে ঐশ্বর্য রাই বচ্চনের। ছবির নাম পন্নিইন সেলভান। ছবিটি পরিচালনা করছেন বিখ্যাত পরিচালক মণিরত্নম। ছবিতে ঐশ্বর্যকে দেখা যাবে রানীর ভূমিকায়। তাঁর রাজকীয় লুকের প্রথম ঝলকেই মুগ্ধ দর্শকরা। জানা যাচ্ছে, পন্নিইন সেলভান ছবির জন্য বরাদ্দ করা হয়েছে প্রায় ৫০০ কোটি টাকা । গত কয়েক বছর থেকেই বচ্চন বধূকে কোন ছবিতে দেখা যায় নি। এবার কামব‍্যাক ছবিতে ঐশ্বর্য কত পারিশ্রমিক নিচ্ছেন জানলে চমকে যাবেন!

সূত্রের খবর, প্রাক্তন বিশ্বসুন্দরী দ্বৈত চরিত্রে অভিনয় করবেন । আর পারিশ্রমিক বাবদ তিনি প্রায় ১০ কোটি টাকা ধার্য করেছেন‌। তবে, ঐশ্বর্য ছাড়াও ছবির মুখ‍্য চরিত্রে রয়েছেন জয়রাম রবি। জনপ্রিয় তামিল অভিনেতা এই ছবির জন‍্য নিয়েছেন আনুমানিক ৮ কোটি টাকা। এছাড়াও ছবিতে তৃষা কৃষ্ণন, ঐশ্বর্য লক্ষ্মী, কার্তি, প্রকাশ রাজ, প্রভু, শোভিতা ধুলিপালার মতো অভিনেতা অভিনেত্রীদের একাধিক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে।

এরা কেউ নিয়েছেন ১-১.৫ কোটি টাকা, আবার কাউকে পারিশ্রমিক হিসেবে দেওয়া হচ্ছে ৫-৬ কোটি টাকা। তবে এই ছবিতে পারিশ্রমিকের দিক থেকে সবথেকে বেশী পাচ্ছেন তামিল অভিনেতা চিয়ান বিক্রম। প্রায় ১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন তিনি যা কিনা প্রাক্তন মিস ইউনিভার্সের থেকেও ২ কোটি বেশি ।

কল্কির পন্নিইন সেলভার উপন্যাসকে কেন্দ্র করেই তৈরি হয়েছে এই সিনেমাটি। একেবারে এথনিক লুকে দেখা গিয়েছে তাঁকে। দক্ষিণের সাবেক শাড়ি, গয়নায় তিনি যেন অপরূপা। নেটপাড়ায় ভাইরাল হয়েছে রাইসুন্দরীর দুর্দান্ত লুক। সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ছবিটি আপলোড করেছেন ঐশ্বর্য। নেটিজেনরা বিশ্বসুন্দরীর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। চার বছর পর এই সিনেমার হাত ধরে বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য রাই বচ্চন। ফলে হিন্দি বেল্টেও এই ছবি নিয়ে উন্মাদনার সৃষ্টি হয়েছে। ফলে সারা দেশেই ছবিটি ভালো ব্যবসা করবে বলে আশা করা হচ্ছে।

Back to top button