টলিউড

পুজো আসছে বলে ডায়েটকে বাই বলেছেন নুসরত!‘ এমনিতেই শুকিয়ে গিয়েছেন খোলামেলা পোশাক পড়তে গেলে ডায়েট তো ছাড়তেই হতো!’ কটাক্ষ করে লিখেছেন নেটিজেনদের একাংশ

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরাত জাহান যাই করেন তার জন্য তাকে সমালোচিত হতে হয়। তার ব্যক্তিগত জীবন নিয়ে হোক বা তার কর্ম জীবন নিয়ে কিছু মানুষ সব সময় তার পিছনে ট্রোল করে যান, তবে তিনি এই সমস্ত কিছুকে কোনদিনই পাত্তা দেননি, তিনি সবসময় নিজের জীবন নিজের মত করে কাটাতেই বিশ্বাসী। সম্প্রতি সাংসদ অভিনেত্রী নুসরতের কাজের খবর সেভাবে পাওয়া না গেলেও তার কিছু ফটোশুট করার খবর পাওয়া যায়, প্রায়‌ই তাকে নানান অবতারে ফটোশ্যুট করতে দেখা যায়।

কিছুদিন আগেই অভিনেত্রী মহানায়ক সম্মান পেয়েছেন রাজ্য সরকারের তরফ থেকে। এই বিষয়টি নিয়ে রীতিমতো trolling শুরু হয়েছে কারণ মেডিসিনদের একাংশের মানুষ মনে করেন যে, এত ভালো অভিনয় অভিনেত্রী করেন না যে, তাকে মহানায়ক সম্মানে ভূষিত করতে হবে। তাই এই বিষয়টি নিয়ে প্রচুর মানুষ বিভিন্ন রকম মন্তব্য রাখেন, নানা ভাবে সমালোচনা করেন। কেউ যেমন বলেন, নুসরত তার জীবনের সবথেকে শ্রেষ্ঠ অভিনয়টি করেছিল যখন নিখিল জৈনের সাথে তার বিয়েটা অস্বীকার করে বলেছিল এটা কোন বিয়ে নয় তার জন্যই তাকে পুরস্কৃত করা হয়েছে।

পুজো চলে এসেছে পুজোর মধ্যে আবার নুসরত জাহান ছবি শেয়ার করলেন। ছবিতে দেখা যাচ্ছে, হালকা নীল ও পিচ রঙের বিকিনি টপ পরেছেন অভিনেত্রী। এই টপটি আবার স্লিভলেস। পিছনে নট বাধা ‌। ডিপ নেট বিকিনি টপ পরেছেন নুসরত, তবে তার ক্লিভেজ স্পষ্ট বোঝা যাচ্ছে। হালকা মেকআপ করেছেন অভিনেত্রী আর হাতে দিয়েছেন বিভিন্ন রকমের ব্রেসলেট, কানে পরেছেন সিলভার রঙের জাঙ্ক ইয়ারিং। চুল রেখেছেন খোলা। ছবি ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে ধোঁয়াশে। ছবিতে ক্যাপশনে দেখা যাচ্ছে তিনি লিখেছেন, ডায়েটকে বাই বলে দিয়েছেন তিনি কারণ সামনে পুজো আছে আর তার সাথে দিয়েছেন হাসির ইমোজি। এই ছবি দেখে অনেকেই বলেছেন যে, এমনিতেই শুকিয়ে গেছেন অভিনেত্রী তাই ডায়েট না ছেড়ে তার উপায় নেই।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button