বলিউড

খুব কাছের মানুষ কে হারালেন অক্ষয় কুমার! সম্প্রতি নিজের প্রিয় সঙ্গীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন বলিউডের অভিনেতা অক্ষয় কুমার

কুকুর প্রত্যেকই ভালোবাসেন। প্রভুভক্ত হওয়ার জন্য আরো বেশি ভালোবাসা পায় কুকুর। এখন কমবেশি সবার বাড়িতেই পোষা কুকুর থাকে। আর সকলেই নিজেদের সন্তানের মতন করেই তাদের মানুষ করে তোলে। কিন্তু বাড়ির সেই পোষ্য যখন মারা যায় তখন খুব কষ্ট হয়। আজ এমনকি কয়েকজন বলিউড তারকার কথা বলব যারা নিজেদের পোষ্য কে হারিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে

১. অক্ষয় কুমার : এই তালিকায় প্রথমে রয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। সম্প্রতি কিছুদিন আগেই অক্ষয় কুমার তার সবচেয়ে প্রিয় এবং ভালোবাসার কুকুর ক্লিও কে হারিয়েছে। আর তাতেই ভেঙে পড়েছেন তিনি। গত ১২ বছর ধরে ক্লিও অক্ষয় কুমারের বাড়ির সদস্য। ক্লিও র মৃত্যুর পর অক্ষয় কুমার তার পোষ্য এর একটি ছবি দিয়ে শোকবার্তা জানিয়েছেন।

২. সিদ্ধার্থ মালহোত্রা : সিদ্ধার্থের বাড়িতেও একটি কিউট কুকুর ছিল তার নাম ছিল অস্কার। সেই পোষ্য ও গত মাসের ২৪ তারিখ মারা গিয়েছে। সেই সময় অভিনেতা শোকে ভেঙে পড়েছিলেন।

৩. বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার : বিরাট ও অনুষ্কা ও দারুন পশুপ্রেমী। তাঁদের পোষ্য কুকুর ছিল নাম ব্রুনো। ব্রুনো মারা যায় ২০২০ সালে। দুজনেই সেই সময় ব্রুনোর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দুঃখ প্রকাশ করেছিলেন।

৪. শিল্পা শেট্টি : শিল্পার বাড়িতেও একটি সুন্দর পোষা কুকুর ছিল। শিল্পার বাড়ির পোষা কুকুরের নাম ছিল রাজকুমারী। তাঁর পোষা কুকুর এই বছরের ফেব্রুয়ারি মাসে মারা যায়। রাজকুমারী ১২ বছর ধরে শিল্পার পরিবারের সদস্য ছিল। অভিনেত্রী তাকে নিজের সন্তানের মতোই ভালোবেসেছেন। তাকে প্রথম সন্তান হিসেবে বিবেচনা করতেন শিল্পা।

৫. আলিয়া ভাট : আলিয়ার বাড়িতে ছিল পোষা বিড়াল। বিড়াল খুব ভালোবাসেন আলিয়া। তাঁর পোষ্য বিড়াল এর নাম ছিল শিবা। শিবাকে হারিয়ে তিনি খুবই দুঃখ পেয়েছিলেন। শিবার মৃত্যুর পর তার দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন আলিয়া এবং শেষ বিদায় জানিয়ে ছিলেন।

Back to top button