বাংলা সিরিয়াল

দাদাগিরির মঞ্চে অতিথি হয়ে হলেন এক সময়ের কুখ্যাত ডাকাত গোকুল নস্কর! শোনালেন ৪০ কেজি সোনা ডাকাতির গল্প, ভয়ে চক্ষু ছানাবড়া হয়ে গেলো সৌরভ গাঙ্গুলীর

বাংলা এন্টারটেইনমেন্ট জগতের অন্যতম অংশ হলো রিয়েলিটি শো এর মধ্যে বর্তমানে সবথেকে জনপ্রিয় হলো জি বাংলা দাদাগিরি। প্রাক্তন ক্রিকেটার তথা বর্তমানে বিসিসিআইয়ের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী সঞ্চালনায় এই শো দারুণ জনপ্রিয় দর্শকের মাঝে। তবে সম্প্রতি দাদাগিরির বেশ পুরনো একটি এপিসোডের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে যা দর্শককে আবার পুরনো স্মৃতি ফিরিয়ে দিয়েছে। দাদাগিরির এক পুরনো এপিসোড এসেছিলেন এক কুখ্যাত ডাকাত যিনি নিজের জীবনের গল্প শুনিয়ে দাদাগিরিতে মঞ্চে দাঁড়িয়ে সৌরভ গাঙ্গুলী কে ইমপ্রেস করেছিলেন।

ভাইরাল ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে দাদাগীরির মঞ্চে এসেছেন গোকুল নস্কর। মঞ্চে বসেই তিনি পরিচয় দিলেন যে তিনি ছিলেন একসময়ের কুখ্যাত ডাকাত। সেই কথা শুনেই সৌরভ গাঙ্গুলী চক্ষু ছানাবড়া। তারপরই তিনি নিজের জীবনের বিভিন্ন ঘটনা শোনালেন দাদাগীরির মঞ্চে।

গোকুল নস্কর জানান যে তিনি হুগলি জেলায় সবথেকে বেশি ডাকাতি করেছেন। বেশ কয়েক বছর আগের কথা তিনি এক স্বর্ণকারের বাড়ি থেকে মোট 40 কেজি সোনা চুরি করেছিলেন। এরপর পুলিশের সঙ্গে ৩০ থেকে ৪০ বার ফায়ারিং হয়েছিল তার। তারপর তিনি ওই সোনা ভাগাভাগি করে দেন নিজেদের সঙ্গী সাথীদের মধ্যে। এরপর ওই সোনা নিয়ে সোজা চলে যান বড় বাজারে। সেখানে এক মাড়োয়ারি ব্যবসায়ীর সঙ্গে তার কথাবার্তা বলা ছিল। দাদাগিরির মঞ্চে এসে তিনি নিজের ডাকাতের গল্প শুনিয়ে প্রত্যেকেই অবাক করে দেন।

সৌরভ গাঙ্গুলী সেদিন কি লোকের মুখে তার দুঃসাহসের গল্প শুনে অবাক হয়েছেন এবং প্রশ্ন করেন তা হঠাৎ এই ডাকাতির পথ বেছে নিলেন কেন? তখন গুকুল নস্কর জানান যে দারিদ্রতাই তার একমাত্র কারণ ছিল।

Back to top button