বলিউড

ক্যামেরার সামনে উত্তেজিত রণবীর জড়িয়ে ধরে চুমু খেলেন কপিল পাজিকে, ছবি ভাইরাল হতেই অস্বস্তিতে সকলে

রাত পোহালেই অপেক্ষার অবসান। ২৪’শে ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে কবীর খান পরিচালিত রণবীর সিং অভিনীত ‘৮৩’। ১৯৮৩-তে ক্রিকেট বিশ্বকাপ জেতার প্রেক্ষাপটেই তৈরি হয়েছে এই ছবি। সম্প্রতি এই ছবিই দিল্লিতে করমুক্ত হিসেবে ঘোষিতও হয়েছে। এই ছবিতে রণবীর সিংয়ের অভিনয় অন্যতম আকর্ষণ। বহু প্রতীক্ষিত এই ছবি অবশেষে মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। এই ছবির সাথে জড়িয়ে আছে অগণিত ভারতীয়দের আবেগ। এই ছবিতে রণবীর সিংকে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে কপিল পাজির স্ত্রী রোমির চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। এই ছবি শুধুমাত্র হিন্দিতে নয় তামিল, তেলুগু, কন্নড়, মালায়ালম ভাষাতেও মুক্তি পেতে চলেছে।

এই ছবিতে অভিনয় করার জন্য রণবীর সিং দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করেছেন। তার কথা থেকেই জানা গিয়েছে ‘সিম্বা’ ছবির শ্যুটিং শেষ করার পর থেকেই এই ছবির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছিলেন তিনি। নিজের শরীরের অতিরিক্ত পেশীবহুলতা কমিয়েছেন তিনি। এমনকি কপিলদেবের কাছে এই ছবিতে অভিনয়ের জন্য ট্রেনিংও নিয়েছেন রণবীর সিং। দীর্ঘদিন ব্যাটিং-বোলিং-এর অনুশীলন করে গিয়েছেন। কপিল পাজির বিশেষ ধরনের ব্যাটিং এবং বোলিং স্টাইল ছিল সেগুলোও দীর্ঘ অনুশীলনের পর কিছুটা হলেও রপ্ত করতে পেরেছিলেন তিনি। রণবীর সিংকে গাইড করার জন্য কপিল দেব ৫ কোটি টাকা নিয়েছেন। সব মিলিয়ে ৮৩’র টিমকে মোট ১৫ কোটি টাকা দিতে হয়েছে। উল্লেখ্য, এই ছবি থ্রিডিতেও দেখতে পাবেন দর্শকরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় ছবি মুক্তির আগে স্পেশল স্ক্রিনিং ছিল ছবির। এই স্ক্রিনিংয়ে উপস্থিত ছিলেন এই ছবির গোটা টিম। এমনকি উপস্থিত ছিলেন আসল ৮৩ সালের বিশ্বকাপজয়ী খেলোয়াড়রাও। আর এখানেই উত্তেজনার বশে এক অস্বস্তিকর ঘটনা ঘটিয়ে ফেললেন ছবির অভিনেতা রণবীর সিং। যা বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল হতেই অস্বস্তিকর পরিবেশের সৃষ্টি করে সকলের মধ্যে।

প্রিমিয়ারের দিন বৃহস্পতিবার উপস্থিত কপিল দেবকে অভ্যর্থনা জানাতে গিয়েছিলেন রণবীর সিং। আর অভ্যর্থনা জানাতে গিয়েই কপিল পাজিকে ক্যামেরার সামনে জড়িয়ে ধরে গালে আলতো করে চুম্বন করেন রণবীর সিং। বর্তমানে মিডিয়ার মাধ্যমে সেই ছবি নেটমাধ্যমে তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। উত্তেজনার বশে অভিনেতা এমন কাণ্ড ঘটিয়েছেন এদিন। তবে আপাতত দর্শকরা অর্থাৎ সিনেমাপ্রেমীরা এই সমস্ত বিষয়ে মাথা ঘামাতে রাজি নন। তারা আপাতত পর্যায় ৮৩’র বিশ্বকাপ জয় দেখার অপেক্ষায় রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by yogen shah (@yogenshah_s)

Back to top button