বাংলা সিরিয়াল

‘এই পথ যদি না শেষ হয়’ পরিবারের সাথে জন্মদিন পালন করলেন অভিনেত্রী অন্বেষা হাজরা! তাকে দারুণ সারপ্রাইজ দিলেন তার বিশেষ বন্ধু শ্রুতি দাস

এই মুহূর্তে জি বাংলার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের মাধ্যমে দারুণ জনপ্রিয়তা লাভ করেছেন ছোটপর্দার উর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরা।এবার অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে ধারাবাহিকের সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীদের আনন্দে মেতে উঠতে দেখা গেল। প্রসঙ্গত পেশাদারী জীবনের কারণে বর্তমানে পরিবারের থেকে আলাদা থাকছেন অন্বেষা।

তবে এদিন তার ছোটপর্দার পরিবার কিন্তু জন্মদিন উপলক্ষে তাকে দারুণ সারপ্রাইজ দিয়েছে। অন্যান্য দিনের মতোই এদিন শুটিং সেটে পৌঁছেছিলেন অন্বেষা। কিন্তু সেখানে দেখতে পান অভিনেত্রী যে তার জন্য গোটা সেট ফুল দিয়ে সাজানো হয়েছে। পাশাপাশি ধারাবাহিকের কলাকুশলীরা তাকে কেক উপহার দেন জন্মদিন উপলক্ষে। অভিনেত্রী জানিয়েছেন সকলের কাছ থেকে ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত।

এরপর তার নিজের পরিবার তার কাছে না থাকলেও তার জন্মদিন পালনে কোনো রকম খামতি রাখেননি তার বিশেষ বান্ধবী ‘দেশের মাটি” খ্যাত অভিনেত্রী শ্রুতি দাস। এমনকি শ্রুতির বাবা-মাও সামিল হয়েছিলেন অন্বেষার জন্মদিন পালনে। কারণ তাদের কাছে অন্বেষা মেয়ের মতোই।

অভিনেত্রী এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন অনুগামীদের কাছ থেকে ভালোবাসা পাওয়ার পাশাপাশি শুটিং সেটে এবং বন্ধুদের থেকে তিনি যে সারপ্রাইজ পেয়েছেন, তাতে তিনি কৃতজ্ঞ বোধ করছেন। এদিন অন্বেষার পোস্ট উপচে পড়েছে অনুগামীদের শুভেচ্ছা বার্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button