বলিউড

‘ভারত মানেই সাপ আর হাতির বসবাস’! বিদেশিদের ভারত চেনাতে এবার উদ্যোগ নিলেন স্বয়ং প্রিয়াঙ্কা চোপড়া

এই মুহূর্তে যে সমস্ত অভিনেতা এবং অভিনেত্রীরা বলিউডের বাইরে গিয়ে বিদেশি সিনেমাতেও চুটিয়ে কাজ করছেন তাদের মধ্যে অন্যতম হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হিন্দি সিনেমার বাইরে গিয়ে বর্তমানে একাধিক ইংরেজি সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করতে দেখা গেছে তাকে। পাশাপাশি ভারত ছেড়ে পাকাপাকিভাবে বিদেশেই বিয়ে করে থাকতে শুরু করেছেন তিনি।

তবে এবার বিদেশে ভারতের সংস্কৃতিকে সম্প্রচারের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি সারোগেসির মাধ্যমে মা হতে সক্ষম হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এবং ১০০ দিন পরে মেয়ে মালতিকে ঘরে আনতে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই সমস্ত ছবি ছড়িয়ে পড়তেই অনুগামীরা দেখতে পেয়েছেন মেয়েকে ঘরে আনার সময় নিয়ম মেনে সমস্ত পুজো করেছেন অভিনেত্রী এবং তার স্বামী গায়ক নিক জোনাস।

এদিন গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া জানিয়েছেন অনেক সময় বিদেশীরা মনে করেন ভারত আসলে সাপ এবং হাতির বাসস্থান। পাশাপাশি ভারত নিয়ে আরো নানারকম ভুল ধারণা রয়েছে বিদেশিদের মনে। সেই সমস্ত ভাঙ্গার জন্যই অভিনেত্রী এই উদ্যোগ নিয়েছিলেন বলে মনে করছেন তার মা। তিনি জানিয়েছেন বিদেশে ভারতের সংস্কৃতি আরো ভালোভাবে তুলে ধরার চেষ্টা করছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

Back to top button