বাংলা সিরিয়াল

TRP তে কাঁপিয়ে দিতে ‘খেলনা বাড়ি’ দিয়ে এবার ছোটপর্দায় ফিরছেন ‘কে আপন কে পর’ খ্যাত বিশ্বজিৎ ঘোষ! চূড়ান্ত উন্মাদনা অনুগামীদের মধ্যে

সম্প্রতি স্টার জলসা সহ একাধিক চ্যানেলকে নতুন নতুন সিরিয়াল নিয়ে আসতে দেখতে পেয়েছেন অনুগামীরা। সেই তালিকায় বাদ যায়নি জি বাংলা চ্যানেলও। এবার জি বাংলার দর্শকরা জানতে পারলেন নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’র কথা। ইতিমধ্যেই এই ধারাবাহিকের নতুন প্রোমো তুমুল জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে। তবে এই ধারাবাহিক নিয়ে উন্মাদনার আরেকটি কারণ হলেন বিশ্বজিৎ ঘোষ। ‘কে আপন কে পর’ ধারাবাহিকের পর দীর্ঘদিন বাদে আবার দেখতে পাওয়া যাবে অভিনেতাকে এই ধারাবাহিকে।

ইতিমধ্যেই এই খবর জানতে পেরে তুমুল আনন্দ প্রকাশ করতে দেখা গেছে এই ধারাবাহিকের দর্শকদের। এর আগে ‘কে আপন কে পর’ ধারাবাহিকে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা। তাই তাকে আবারো ছোটপর্দায় দেখতে চেয়ে বারংবার দাবি জানাতে দেখা গিয়েছিল অনুগামীদের। প্রসঙ্গত, এই ধারাবাহিকে তার সঙ্গে অপর মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী আরাত্রিকা মাইটিকে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া প্রোমোর মাধ্যমে অনুগামীরা জানতে পেরেছেন বাবা হারা মেয়ের পুতুল বিক্রি করে জীবন সংগ্রামের কাহিনী দেখানো হবে এই ধারাবাহিকে। পাশাপাশি অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে দর্শকরা একজন ব্যবসায়ীর চরিত্রে দেখতে পাবেন এই ধারাবাহিকে। জানা গিয়েছে তার চরিত্রটি মনে করে মেয়েরা কখনোই ঠিক সিদ্ধান্ত নিতে পারেনা। ফলস্বরূপ শুরু থেকেই ধারাবাহিকের নায়িকার সঙ্গে বিবাদ বাধতে দেখা যাবে তার।

Back to top button