বলিউড

পাকিস্তানের কাছে হেরে কু-মন্তব্যের শিকার হতে হয়েছে ভারতীয় দলকে, মন খারাপ প্রীতি জিন্টার, ভারতীয় ক্রিকেট দলের প্রতি নিজের সমর্থন জোগালেন অভিনেত্রী

রবিবার মাঠে ভারত-পাক ম্যাচে টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৩-তম সাক্ষাতে ভারতীয় দলের ১২ বারের রেকর্ড ভেঙে দিলো বাবর আজমের দল। অধিনায়ক হিসেবে বাবর আজমই প্রথম যার অধিনায়কত্বে আইসিসির বিশ্বকাপ টুর্নামেন্টে ভারতকে হারালো পাকিস্তান। এদিন পাকিস্তানের কাছে হারের পর থেকেই ভারতীয় দলের বিভিন্ন খেলোয়ারকে নেটিজেনদের কটূক্তির শিকার হতে হয়েছে। সম্প্রতি এই ঘটনার ভিত্তিতেই বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা প্রতিবাদ জানিয়ে টুইট করেছেন।

রবিবার ভারত-পাক ম্যাচে ১৩ বল বাকি থাকতেই ১০ উইকেটে জিতে যায় বাবর আজমের দল। আর এরপরেই কেউ ক্রিকেটারদের মধ্যে বিশেষ করে অধিনায়ক বিরাট কোহলি, মেন্টর মহেন্দ্র সিং ধোনি এবং পেসার মহম্মদ শামিকে সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাবে আক্রমণ করেন নেটিজেনরা। নেটিজেনদের মধ্যে একাংশ রীতিমতো কটুক্তি করেছেন ভারতীয় দলের বিরুদ্ধে। অন্যদিকে নেটিজেনদের মধ্যে অনেকেই ভারতীয় দলের পাশে দাঁড়িয়েছেন। সম্প্রতি এই ঘটনা নিয়েই সরগরম রয়েছে সোশ্যাল মিডিয়া।

ভারত-পাক ম্যাচে ভারত হেরে যাওয়ায় মনোক্ষুন্ন হয়েছেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা। তবে খেলায় হার জিৎ থাকেই। কথা মেনে নিয়ে লিভারে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের হারকে খুব স্বাভাবিকভাবেই নিয়েছেন তিনি। তবে ভারতীয় দলের বিরুদ্ধে নেটিজেনদের এইভাবে কটুক্তি করার বিষয়টিকে একেবারেই ভালো চোখে দেখছেন না অভিনেত্রী। সম্প্রতি সেই ঘটনার প্রতিবাদে তিনি টুইট করেছেন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে। তার মতে, “ভারতীয় ক্রিকেট দলের সদস্যরাও আমাদের মতোই রক্তমাংসের মানুষ। তাই তাদের কোনওভাবেই এতটা খারাপ কথা প্রাপ্য নয়। আর তাছাড়া এসবে টুর্নামেন্টের প্রথম ম্যাচ। এখনও অনেককিছু বাকি রয়েছে!” এমন মন্তব্য করেই ভারতীয় দলের পাশে থাকলে নেই অভিনেত্রী।

চলতি মাসে আগামী ৩১শে অক্টোবর নিউজিল্যান্ডের বিরুদ্ধে মাঠে নামবে বিরাট বাহিনী। নিউজিল্যান্ড উচ্চমানের দল। এই দলের বিরুদ্ধে জেতা খুব একটা সহজ হবে না ভারতের জন্য। টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিযান ম্যাচেই ভারতীয় দলের হার মন ভেঙে দিয়েছে ভারতীয় ক্রিকেটসমর্থকদের। বর্তমানে সমস্ত ক্রিকেটসমর্থকরা তাকিয়ে রয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের আসন্ন ম্যাচের দিকে।

Back to top button