বলিউড

অহংকার দেখিয়ে ‘দ্যা কাশ্মীর ফাইলস’ এর প্রমোশন করেননি! খুব শীঘ্রই বন্ধ হয়ে যাচ্ছে দা কপিল শর্মার শো

হিন্দি এন্টারটেইনমেন্ট জগতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দ্যা কাপিল শর্মা শো। এই শো বেশ কয়েক বছর ধরে আমরা টেলিভিশনের পর্দায় দেখে আসছি। আট থেকে আশি প্রত্যেকেই এই শো বিশেষ পছন্দ করেন। মজার মজার কমেডি কাপিল শর্মার জোকস সবকিছুই তাড়িতাড়ি উপভোগ করেন দর্শকেরা। টিআরপি তালিকাতেও এই শো এর রেটিং একদম উপরে। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই টেলিভিশনের পর্দায় এই সম্প্রচারিত হয়ে আসছে কিন্তু সম্প্রতি দর্শকদের জন্য খাবার খারাপ খবর আনলো কাপিল শর্মা।

শোনা যাচ্ছে সম্প্রতি কয়েকদিনের মধ্যেই এই শো অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে যাচ্ছে। জানা গিয়েছে কাপিল শর্মা এক মাসের জন্য USA ট্যুরে যাচ্ছে নিজের পরিবারের সঙ্গে। যার কারণে এস থেকে বিরতি নিচ্ছেন তিনি জানা যায় বেশকিছু শো এর এপিসোড তিনি ইতিমধ্যে শুটিং করে নিয়েছেন যা নেটফ্লিক্সে সম্প্রচারিত হবে। অর্থাৎ অন এরিয়া সম্প্রচারিত কিছুদিন বন্ধ থাকবে এই শো এর।

এর আগেও কাপিল শর্মা নিজের পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য শুটিং থেকে বিরতি নিয়েছিলেন স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে ভ্রমণে বেরিয়ে পড়েছিলেন আর এবারও কিছুটা সময় পরিবারকে দিতে চান যার কারণে শুটিং থেকে বিরতি নিচ্ছেন জনপ্রিয় কমেডিয়ান। সম্প্রতি NetfliX-এর stand-up special-এ দেখা গিয়েছে এই তারকাকে।

উল্লেখ্য সম্প্রতি কিছুদিন আগে দা কাপিল শর্মা শো উঠে এসেছিল খবরের শিরোনামে। বিবেক অগ্নিহোত্রীর ছবি কাশ্মীর ফাইলস নিয়ে শিরোনামে উঠে এসেছিলেন জনপ্রিয় কমেডিয়ান। শোনা যায় বড় কোনো স্টার এই সিনেমাতে না থাকার কারণে সম্প্রচারের জন্য কাপিল শর্মা শো এ আনা হয়নি কাউকে। কিন্তু পরে অনুপম খের একটি ভিডিওর মাধ্যমে জানান যে আসলে এটি একটি সত্য ঘটনা এবং খুবই গুরুগম্ভীর সিনেমা যার কারণে এটি প্লাটফর্মে সম্প্রচার করা হয়নি এছাড়াও ভিডিওটি শেয়ার করে অনুপম খের জানান যে আশা করছি এই ভিডিওটি যথেষ্ট সত্যতা এবং সততার সঙ্গে পুরোটা পোস্ট করা হবে অর্ধেক সত্যি জানানো হবে না দর্শকদের।

Back to top button