টলিউড

অভিষেক চট্টোপাধ্যায়ের কারা ছিলেন সবচেয়ে কাছের মানুষ? পরিবারের সঙ্গেই বেশিরভাগ সময় কাটাতে ভালোবাসতেন প্রয়াত অভিনেতা অভিষেক, রইল কিছু ছবি

সম্প্রতি আমরা আমাদের মাঝখান থেকে হারিয়েছি বর্ষীয়ান অভিনেতা অভিষেক চ্যাটার্জীকে। দীর্ঘ চার শতক ধরে টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের রাজত্ব চালিয়ে এসেছেন তিনি। মাত্র ৫৭ বছর বয়সে তাঁর অকাল প্রয়াণ টলিউড ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নামিয়ে এনেছে। তার মৃত্যুতে শোকস্তব্ধ প্রত্যেকে।

অভিনয়ের পাশাপাশি নিজের পরিবারকে ভীষন ভালবাসেন তিনি। যখনই কাজের ফাঁকে সময় পেতেন তখনই পরিবারের সঙ্গে সময় কাটাতেন। তার কাছে তার স্ত্রী এবং সন্তান দুজনেই ছিল প্রাণ।

মেয়ে ছিল তার নয়নের মনি। চোখে হারাতেন নিজের মেয়েকে। সেটা তার সোশ্যাল মিডিয়ায় একাউন্টে চোখ রাখলেই বোঝা যায়। তার মৃত্যুর পর তার পরিবারের সঙ্গে কাটানোর বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ার সামনে এসেছে।

তার স্ত্রী এবং কন্যার সঙ্গে অসংখ্য ছবি রয়েছে সোশ্যাল মিডিয়াতে। কাজ থেকে বাড়ি ফিরে মেয়ের সঙ্গে সময় কাটাতেন তিনিও। এছাড়াও ইন্ডাস্ট্রিতে তার সব থেকে কাছের বন্ধুর মধ্যে একজন ছিলেন শতাব্দী রায়।

তার সঙ্গেও একাধিক ছবি রয়েছে সোশ্যাল মিডিয়াতে। শতাব্দী অভিষেকের বাড়ির লোক হয়ে উঠেছিলেন একসময়। এছাড়াও কৌশিক বন্দ্যোপাধ্যায় এবং লাবনী সরকারের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। তিনজন একসঙ্গে সময় পেলে আড্ডা দিতেন। কাজের জগতের মধ্যে আরও এক অন্যতম ঘনিষ্ট কাছের বন্ধু ছিলেন চন্দন সেন।

ভগবানের দারুন বিশ্বাসী ছিলেন অভিনেতা। নিজেই নিত্য পূজা করতেন। তার সোশ্যাল মিডিয়া জুড়ে বেশিরভাগ ছবিতেই স্ত্রী এবং মেয়েকে দেখা গিয়েছে। পরিবার সঙ্গে ঘুরতে গিয়ে একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেতা। এ বছর মেয়ের সঙ্গে দোলের ছবিও রয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button