বলিউড

খোলা আকাশের নীচে গলা জড়িয়ে রোমান্টিক মুডে অরুনিতা-পবনদীপ জুটি! তুমুল ভাইরাল ভিডিও

কদিন আগেই শেষ হয়েছে ইন্ডিয়ান আইডল সিজন ১২। এবারে চ্যাম্পিয়ন হয়েছেন পাহাড়ি ছেলে পবনদ্বীপ রাজন। ফার্স্ট রানার্সআপ হয়েছেন বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। নিঃসন্দেহে বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন হলেন এই দুই গায়ক-গায়িকা। এদের জুটি আপাতত হিট।

ইন্ডিয়ান আইডলে পারফর্ম করার পর বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন এনারা। এনাদের দুজনেরই নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তারা তাদের গাওয়া যে কোন গান শেয়ার করে থাকেন। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায়।

তারকাদের যেকোন ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। সম্প্রতি যারা বিভিন্ন ধরনের রিয়্যালিটি শো-তে অংশগ্রহণ করেন তারাও সেলিব্রিটির থেকে কম কিছু নন। ইন্ডিয়ান আইডল সিজন ১২ শুরু হওয়ার পর থেকেই পবনদ্বীপ ও অরুনিতা সম্পর্কের ব্যাপারে কানাঘুঁষো শোনা যাচ্ছিল। তবে সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে পবনদ্বীপ পরিষ্কারভাবে জানিয়ে দেন যে এখনও তারা এই বিষয়ে কিছু ভাবেননি। এখন তারা শুধুই বন্ধু।

সম্প্রতি একটি ইনস্টা রিল ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া ইনস্টা রিলে একসাথে পবনদ্বীপ ও অরুনিতার দেখা মিলেছে। জনপ্রিয় সিনেমা ‘কয়ামাত সে কয়ামাত তাক’-এর অন্যতম জনপ্রিয় একটি গান ‘গাজাব কা হে দিন’-এ ইনস্টা রিল তৈরি করে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন পবনদ্বীপ।

যেটি নেটদুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে গেছে তাদের অনুরাগীদের মধ্যে। এই ভিডিওটি করার সময় তাদের মধ্যেকার ইকুয়েশন স্পষ্ট ছিল। এই ইনস্টা রিলটি করার সময় অরুনিতা বেশ লজ্জা পেয়েছিলেন তা তার মুখ দেখেই বোঝা যাচ্ছিল। সম্প্রতি এই ভিডিওটি বেশ পছন্দ করেছেন তাদের অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

Back to top button