বাংলা সিরিয়াল

অনস্ক্রিন স্বামীর জন্মদিন পালনে মেতে উঠলেন নোয়া, ‘দেশের মাটি’ ধারাবাহিকে কিয়ানের জন্মদিন পালনে উপস্থিত পুরো টিম

বাংলা বিনোদন জগতের অবিচ্ছেদ্য অঙ্গ হল ধারাবাহিক বা সিরিয়াল। মা ঠাকুমার সমস্ত দিনের ক্লান্তি দূর করতে ধারাবাহিক হলো মোক্ষম ওষুধ। সেরকমই স্টার জলসার একটি অন্যতম বিখ্যাত ধারাবাহিক হলো ‘দেশের মাটি’। এই ধারাবাহিকে যৌথ পরিবারের গল্প তুলে ধরা হয়েছে। ধারাবাহিকে জনপ্রিয় জুটি হলো নোয়া এবং কিয়ান এর জুটি। নোয়ার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শ্রুতি দাস এবং কিয়ান এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দাস। এর আগেও আমরা দুজনকে অন্যান্য ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখেছি।

গতকাল কিয়ান অর্থাৎ দিব্যজ্যোতি দাস এর শুভ জন্মদিন ছিল। শুটিংয়ের ফাঁকে তার জন্মদিন পালন করা হয় শুটিং সেটে উপস্থিত ছিলেন ধারাবাহিকে প্রত্যেকে, পরিচালক থেকে শুরু করে সহ-অভিনেতা সকলেই কিয়ান এর জন্মদিনে সামিল ছিলেন এবং কেক কেটে তার বিশেষ দিন পালন করেছিলেন। গতকাল রাত ১২টার পর থেকেই দিব্যজ্যোতির বাড়ির সদস্যদের সঙ্গে জন্মদিন সেলিব্রেট শুরু হয়ে গিয়েছিল। প্রথম কেক মা এবং বোনের সঙ্গে কেটে নিজের জন্মদিন পালন করেন দিব্যজ্যোতি। ক্যাপশনে বোনকে কেক বানানোর জন্য ধন্যবাদ দিয়েছেন অভিনেতা।

জন্মদিনের দিনও শুটিং থেকে বিরতি নেন নি অভিনেতা, সোজা শুটিং ফ্লোরে পৌঁছে যান জন্মদিনের দিন। তারপর সেখানে গিয়েই অনস্ক্রিন পরিবারের সঙ্গে কেক কেটে উদযাপন করেন নিজের বিশেষ দিনটি। কেক কাটার সময় উপস্থিত ছিল নীল পাখি, ডোডো, নোয়া, উজ্জয়নী, বড়মা, জেঠু, রাজা সকলে। ঐদিন দিব্য জ্যোতি হলুদ রঙের একটি পাঞ্জাবী পড়ে এসেছিলেন এবং বড় হার্ট শেপের ব্ল্যাক ফরেস্ট কেক কেটে নিজের জন্মদিন পালন করেছিলেন সকলের সঙ্গে। বার্থডে বয় সঙ্গে সেই দিন ছবি তুলে নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ পোস্ট করেছেন অভিনেত্রী শ্রুতি দাস অর্থাৎ ধারাবাহিকে দিব্যজ্যোতির স্ত্রী নোয়া।

তবে সেলিব্রেশন এর আগেও কিয়ানকে বার্থডে উইশ করেছেন নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। ঐদিন কিয়ান এর সঙ্গে মিষ্টি ছবিতে দেখা গিয়েছে নোয়া কে। নিচে ক্যাপশনে লিখেছেন “শুভ জন্মদিন কিয়ান ভালো থাকিস, নোয়া তোকে খুব ভালোবাসে, এরকমই থাকিস হাসিখুশি থাকিস”। শ্রুতির এই পোস্টে বেজায় খুশি দেশের মাটির ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button