বলিউড

দ্বিতীয় হলো বনগাঁর মেয়ে অরুণিতা! বিজেতা পবনদীপ, এতো ভালো গলা হওয়া সত্ত্বেও বাংলার মেয়ে বলেই কি জেতানো হলো না অরুণিতা কে? নেটিজেনরা পাচ্ছে ষড়যন্ত্রের গন্ধ

অবশেষে ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হলো, গত ১৫ই আগস্ট ছিল ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। স্বাধীনতা দিবসের দিন ধুমধাম আয়োজন এর সঙ্গে শেষ হলো ইন্ডিয়ান আইডলের যাত্রা। দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে ঘোষিত হল বিজয়ীর নাম। বিজয়ী আর কেউ নয় সকলের প্রিয় উত্তরাখণ্ডের পবনদ্বীপ।

পুরো সিজন জুড়ে পবনদ্বীপ এর গানের ভক্ত ছিল প্রত্যেকেই। সারা সিজন ধরে তিনি তার গানের জাদুতে সকলকে মাতিয়ে রেখেছিলেন। এছাড়াও অরুনিতা সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক নিয়েও তিনি চর্চায় উঠে এসেছেন বারবার।

এবারে ইন্ডিয়ান আইডল এর মঞ্চে পাঁচজন ফাইনালিস্টের বদলে ছয়জনকে জায়গা করে দেওয়া হয়েছিল। তার মধ্যে তার মধ্যে ছিল পবন দ্বীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, সায়নী কাম্বলে, মহম্মদ দানিশ, নিহাল তাউরা ও সম্মুখপ্রিয়া। বাংলার মেয়ে অরুনিতা পেল দ্বিতীয় স্থান, তৃতীয় স্থানে ছিল সায়নী কাম্বলে, চতুর্থ স্থানে ছিল মোহাম্মদ দানিশ এবং পঞ্চম ষষ্ঠ স্থানে ছিল নিহাল তাউরা ও সম্মুখপ্রিয়া।

ভক্তদের একাংশ চেয়েছিল পবনদ্বীপ এবারের ইন্ডিয়ান আইডলের বিজয়ী হোক। তাদের আশা পূরণ করল পবন। বিজয়ী হল ইন্ডিয়ান আইডল এর। পবনদ্বীপ ট্রফির পাশাপাশি পেলো ২৫ লক্ষ টাকা এবং একটি বিলাসবহুল গাড়ি। দ্বিতীয় ও তৃতীয় প্রতিযোগীদের দেয়া হলো নগদ ৫ লক্ষ টাকা করে এবং স্থানাধিকারীরা নগদ তিন লক্ষ টাকা করে। এই প্রথম কোন রিয়েলিটি শো এর গ্র্যান্ড ফাইনাল টানা ১২ ঘন্টা ধরে অনুষ্ঠিত হলো।

এইদিন বিশিষ্ট অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কুমার শানু, অলকা ইয়াগ্নিক, উদিত নারায়ন, হিমেশ রেশমি, আনু মাল্লিক, সনু কাক্কার, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আদভানি সহ বিশেষ অতিথিরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button