বাংলা সিরিয়াল

ট্রান্সপারেন্ট পোশাকে হট লুকে সুইমিং পুলে অভিনেত্রী তৃণা সাহা! বর্তমানে এই ছবি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া

সম্প্রতি কিছুদিন আগেই করোনা পরিস্থিতি স্থিতিশীল হওয়ার পর টলিউড ইন্ডাস্ট্রি খুব পরিচিত দুই মুখ নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। বাংলা ইন্ডাস্ট্রির এই জুটি দর্শকের কাছে বেশ জনপ্রিয়, বেশ কয়েক বছর প্রেম করে কিছুদিন আগেই চার হাত এক হয়েছে এই যুগলের।

বিয়ের পরে সেরকম ভাবে আলাদা করে সময় কাটানোর সুযোগ হয়নি নীল-তৃণার তবে এবারে কাজের ফাঁকেই ছুটি নিয়ে হানিমুন এর উদ্দেশ্যে রওনা দিল দম্পতি। কিছুদিন আগেই হানিমুন সেরে ফিরেছেন বাংলা ইন্ডাস্ট্রির আরো দুই পরিচিত মুখ গৌরব কুমার এবং দেবলিনা কুমার। তারাও হানিমুন এর বিশেষ জায়গা হিসেবে সমুদ্রতট গোয়া কেই বেছে নিয়েছিলেন। নীল তৃণা ও তাদের একান্ত সময় কাটানোর জন্য বেছে নিলেন গোয়ার সমুদ্রতটকে।

নীল এবং তৃণা দুজনেই সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ। ইনস্টাগ্রামে মাঝে মধ্যে তাদের বিভিন্ন ছবি, ভিডিও এবং রিল দেখা যায়। এবারেও সেটার অন্যথা হলোনা, গোয়ায় সমুদ্র পাড়ে ঘুরতে গিয়ে বিভিন্ন ধরনের ছবি তারা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন নিজেদের একাউন্ট থেকে। সম্প্রতি তৃণা তার একটি বোল্ড লুকের ছবি পোস্ট করেছেন।

যে ছবিতে দেখা যাচ্ছে তিনি মক রং এর একটি বিকিনি এবং ট্রান্সপারেন্ট অফ শোল্ডার টপ পরে রয়েছেন। ছবিটি সম্ভবত গোয়ার হোটেলের সুইমিং পুলে। অভিনেত্রীকে আংশিক জলে ডুবে পোজ দিতে দেখা গিয়েছে। ছবিটি শেয়ার করে নিচে ক্যাপশন দিয়েছেন “সুইমিংপুলে ঠান্ডা জলের মজা নেওয়ার নামই জীবন”। তৃণার এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই রীতিমতো ভাইরাল হয়ে যায় সারা নেট দুনিয়ায়। তৃণার পুরুষ ভক্তরা তো এই ছবি দেখে একেবারে কুপোকাত, বেশিরভাগ নেটিজেনরাই এই ছবিতে পজেটিভ কমেন্ট করেছেন।

নীল তৃণার আলাপ হয় কলেজ লাইফে এমবিএ কোর্স এর সময়। তখন থেকেই দুজনের মধ্যে প্রথমে বন্ধুত্ব এবং পরে তা প্রেমের সম্পর্কে পরিণত হয়। বর্তমানে দুজনেই রাজনৈতিক দল তৃণমূল কংগ্রেস এর সাথে যুক্ত রয়েছেন। এছাড়াও নীল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি তে নিখিলের ভূমিকায় অভিনয় করছেন বহুবছর ধরে এবং এর পাশাপাশি তৃণা রয়েছেন স্টার জলসার অন্যতম আরেকটি জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো তে গুনগুনের ভূমিকা। এর আগেও দুজনে অনেক হিট ধারাবাহিক দর্শকদের উপহার দিয়েছেন।

চলতি বছরেই ৪ঠা ফেব্রুয়ারি ধুমধাম আয়োজনের মাধ্যমে অর্কিড গার্ডেন নীল এবং তৃণার বিয়ের আসর বসে। বিয়েতে উপস্থিত ছিল অনেক নামি তারকা এবং তার পাশাপাশি উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায়। রাজকীয় আয়োজনের মাধ্যমে নীল এবং তৃণার বিবাহ সম্পন্ন হয় ৪ঠা ফেব্রুয়ারি সন্ধ্যায়। অসংখ্য মানুষের ভালবাসা এবং আশীর্বাদ নিয়ে চার হাত এক করে এই যুগল। দর্শকের কাছে এই জুটি বেশ জনপ্রিয়, সোশ্যাল মিডিয়াতেও দুজনের ফ্যান ফলোয়ার্স লক্ষাধিক।

Back to top button