বলিউড

১০ বছর প্রেম করার পর বিয়ে, ৪ বছর না যেতেই আমির খানের পরামর্শে ডিভোর্স, ছিড়ে গেলো নাগা-সামান্থার ৭ পাকের বাঁধন

এবার বাংলার পথে নাগা-সামান্থার দীর্ঘদিনের সম্পর্ক। সম্প্রতি এই খবর জেনে গেছেন অনেকেই। সাউথ ইন্ডিয়ার এই দুই অভিনেতা অভিনেত্রী জুটি পর্দার পাশাপাশি বাস্তব জীবনেও ছিল বেশ জনপ্রিয়। তবে বর্তমানে সমস্ত ভক্তদের মন ভেঙে নিজেদের সম্পর্ক ভাঙতে চলেছেন এই জুটি। নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভুর প্রেম ছিল ১০ বছরের। পরে ২০১৭ সালে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ৪ বছর পেরোতে না পেরোতেই বিবাহ বিচ্ছেদ।

এই প্রসঙ্গে সামান্থা রুথ প্রভু জানিয়েছেন, “অনেক চিন্তাভাবনা করে চৈ ও আমি সিদ্ধান্তি নিয়েছি, স্বামী-স্ত্রীর বন্ধন ছেড়ে নিজেদের পথে হাঁটব। আমরা ভাগ্যবান যে গত এক দশক ধরে আমাদের এক দশকের বন্ধুত্ব। এটাই সম্পর্কের মূল ভিত্তি ছিল। এই বন্ধুত্ব চিরকাল আমাদের মধ্যে থেকে যাবে।” এরপর তিনি আরও জানান এই সিদ্ধান্ত তাদের একেবারেই নিজেদের। যারা তাদের সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন অর্থাৎ নিজের শুভাকাঙ্খীদের ধন্যবাদ দিয়েছেন অভিনেত্রী।

বলিউডের বিতর্ক কুইন কঙ্গনা রানাওয়াত এই বিষয়ে মন্তব্য করতে পিছপা হননি। যেকোনো বিতর্কিত বিষয় তিনি মন্তব্য করে থাকেন। নিজের বিতর্কিত মন্তব্যের জন্যই প্রায়ই মিডিয়ার আলোতে থাকেন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের মতামত জানালেন এই বিষয়ে। নাম না করেই নাগা ও সামান্থার বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী করলেন আমির খানকে।

অভিনেত্রীর মতে কাজের সূত্রে বেশ কয়েকবার আমির খানের সঙ্গে দেখা করেছেন নাগা চৈতন্য। তারপরেই তাদের বিবাহ বিচ্ছেদের কথা সামনে আসে। এই সূত্র ধরেই কঙ্গনা রানাওয়াত এমন কথা জানান। তবে তার এই মন্তব্যের সূত্র ধরে কোন রকম প্রতিক্রিয়া মেলেনি আমির খানের কাছ থেকে।

Back to top button