বাংলা সিরিয়াল

পর্দার শ্যামা এবার ‘দেবী কৌশিকী’ অবতারে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

আর একদিন পরেই মহালয়া। আর মহালয়া মানেই বাঙালির কাছে বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কন্ঠে ‘মহিষাসুরমর্দিনী’। ভোর চারটের সময় রেডিওতে ‘মহিষাসুরমর্দিনী’ না শুনলে বাঙালির পুজো শুরু হয় না। এর পাশাপাশি মহালয়ার দিন টিভিতে বিভিন্ন চ্যানেলে মহালয়া নিয়ে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যেখানে চ্যানেল অনুযায়ী ধারাবাহিকের নায়ক নায়িকারা কিংবা সিনে অভিনেতাদের দেখা মেলে। জি বাংলাতে এবছরও অন্যবারের মতো ভোর পাঁচটার সময় অনুষ্ঠিত হতে চলেছে মহালয়ার অনুষ্ঠান।

সম্প্রতি জি বাংলার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা মিলেছে সকলের প্রিয় ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নায়িকা তিয়াসা রায়ের। জি বাংলার ‘নানা রূপে মহালায়া’-তে ‘দেবী কৌশিকী’ অবতারে দেখা মিলবে অভিনেত্রীর। ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রীর ‘দেবী কৌশিকী’ রূপে সেজে ওঠা থেকে শুরু করে সেটে ফাইনাল শুটিংয়ের আগে প্র্যাকটিসের দৃশ্য সবটাই দেখানো হয়েছে। এই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হওয়ার পর থেকেই তা ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

‘দেবী কৌশিকী’ রূপে তিয়াসাকে বেশ সুন্দর মানিয়েছে তা বলতেই হবে। দেবী কৌশিকী হল পার্বতীর আরেক রূপ। পুরাণে কথিত আছে পার্বতীর শরীরের কোষ থেকে সৃষ্টি হয়েছিল বলেই এই দেবীর নাম কৌশিকী। দেবী এই রূপে পূজিত হন তারাপীঠে। এবার মহালয়ায় এই রূপেই দেখা মিলবে তিয়াসার। ইতিমধ্যেই অভিনেত্রীর এইরূপ ভাইরাল নেটদুনিয়ায়। পিতৃপক্ষের অবসান ঘটিয়ে মাতৃপক্ষের শুরুতে অনুষ্ঠিত হতে চলেছে জি বাংলার পর্দায় ‘নানা রূপে মহালায়া’ অনুষ্ঠানটি।

Back to top button