বাংলা সিরিয়াল

রিল লাইফে একে অপরের শত্রু হলেও বাস্তবে চুটিয়ে প্রেম করছেন ‘মিঠাই’ ধারাবাহিকের মিঠাই এবং সোম, সামনে এল আসল সত্যি

অনস্ক্রিন যাদের মধ্যে আদায় কাচকলায় সম্পর্ক থাকে তাদের মধ্যে বেশিরভাগ সময়ই অফস্ক্রীন সম্পর্ক গুলো ভালো হয়। সেরকমই একটি মিষ্টি সম্পর্ক হলো সৌমীতৃষা এবং ধ্রুবর অর্থাৎ আপনাদের সকলের প্রিয় ধারাবাহিক মিঠাইয়ের সোম এবং মিঠাই। অন স্ক্রীন সবসময় মিঠাইয়ের ক্ষতি চেয়ে করতে চাইলেও বাস্তবে কিন্তু দুজনে একে অপরের ইনস্টাগ্রাম রিল পার্টনার।

সম্প্রতি অভিনেতা ধ্রুব নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন, যেই ছবিতে তার পাশে রয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। বর্তমানে এই ছবি ঘিরেই তৈরি হয়েছে বিপত্তি। ধ্রুব এবং সৌমিতৃষার এই ছবি দেখে মিঠাই ভক্তরা মোটেই খুশি নয়।

তাদের দাবি মিঠাই কে একমাত্র সিদ্ধার্থের পাশেই মানায়। এমনি ধ্রুবর কমেন্ট বক্সেও দর্শকেরা সৌমীতৃষা এবং ধ্রুবর কাছে প্রশ্ন করেছেন। তাদের দাবি যদি সত্যি তাদের মধ্যে কোনো সম্পর্ক থেকে থাকে তাহলে তারা যেনো সেই ব্যাপারটা পরিষ্কার করে দেয়, কোনো রকম ধোঁয়াশা তারা চাইছেন না।

আসলে পর্দায় মিঠাই এবং সিদ্ধার্থের কেমিস্ট্রি দর্শকের এতটাই পছন্দের যে দর্শকেরা মিঠাইয়ের পাশে সোম কে দেখতে রাজি নন। রিল লাইফ ও রিয়েল লাইফের মধ্যে তারা গুলিতে ফেলেছেন। মাঝেমধ্যে ধ্রুব এবং সৌমিতৃষাকে ইনস্টাগ্রামের ভিডিওর মাধ্যমে আমরা দেখতে পাই, তাদের ভিডিও গুলো বেশ ভালোও লাগে দর্শকদের।

কিছু ভিডিও ভাইরাল হয়ে পড়ে রাতারাতি। একাংশের এই জুটিকে অফস্ক্রিন দারুন লাগে আবার একাংশ এতটাই মিঠাই সিদ্ধার্থের ভক্ত যে তারা মিঠাই এর পাশে অন্য কোনো পুরুষকে সহ্য করতে পারছেন না। তবে এখনো পর্যন্ত এই ব্যাপারে সৌমিতৃষা বা ধ্রুব কোনো রকম কোনো সমালোচনা করেননি। তবে সঠিক সময় সৌমিতৃষা সমস্ত প্রশ্নের উত্তর দেবেন বলে জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by @dhrubo.s

Back to top button