এক বছর পরেও সুশান্তের প্রতি চরম অপমান! কোর্টে অপদস্থ হলেন অভিনেতার বাবা, রাখা হলো না তার বাবার কথা

গত বছর এই জুন মাসের ১৪ তারিখে এই পৃথিবী ছেড়ে চলে যান বলিউডের এক সম্ভাবনাময় অভিনেতা। তিনি আর কেউ নন তিনি সুশান্ত সিং রাজপুত। অভিনেতা মারা গেছেন এক বছর হতে চলল কিন্তু এখনো তার মৃত্যু রহস্য উদঘাটন হয়নি।

সুশান্তের পরিবার এবং অগণিত অনুরাগীরা এখনো জানতেই পারলেন না সেদিন এমনকি হয়েছিল যা কেড়ে নিল এই সম্ভাবনাময় অভিনেতার প্রাণ। অভিনেতার মৃত্যুর পর গোটা বলিউড তোলপাড় হয়ে গিয়েছিল।

অনেক তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রী ও পরিচালকদের নাম জড়িয়েছিল সুশান্তের মৃত্যুর সাথে। সম্প্রতি এও শোনা যাচ্ছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তী এখন তার ক্যারিয়ারে বেশ উন্নতি করছে।

তবে সম্প্রতি শোনা যাচ্ছে ‘ন্যায়: দ্যা জাস্টিস’ সিনেমাটি মুক্তি পেতে চলেছে খুব শিগগিরই।সুসান সিং এর বাবা কে কে সিং দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন তার ছেলে সুশান্ত সিং রাজপুতের জীবনীমূলক সিনেমার স্থগিতের উদ্দেশ্যে।

তবে সুশান্তের বাবার আবেদন খারিজ করল আদালত। এই আবেদন খারিজ হওয়ায় খুশি হয়েছেন অনেকেই। নির্মাতাদের আইনজীবী এ পি সিং এর মতে এই যে শুধু তার নয় সেইসব প্রযোজক ও পরিচালকদের যারা এই ধরনের সিনেমার মাধ্যমে সত্যি টাকে সামনে আনছে।

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ‘ন্যায়: দ্যা জাস্টিস’ সিনেমার ট্রেলার। ইউটিউবে এই ট্রেলারের ভিউজ হয়েছে অনেক। শোনা যাচ্ছে খুব শিগগিরই মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি।

এখন দর্শকদের মনে প্রশ্ন এই সিনেমার মাধ্যমে কি সত্যিই উঠে আসবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর আসল সত্যিটা? নাকি সেখানেও থাকবে বলিউডের কোন কারসাজি? সেটা জানার জন্যই এখন দর্শকরা এই সিনেমার মুক্তির জন্য অপেক্ষা করছে।