টলিউড

একাই ছেলে ইউভান কে নিয়ে জগন্নাথ দেবের পুরী ধামের রওনা দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

দেখতে দেখতে এক বছর পূরণ করতে চলল রাজ-শুভশ্রীর সন্তান ইউভান চক্রবর্তী। চলতি মাসের ১২ তারিখে ১ বছর পূর্ণ করবে সে। গত বছর এই দিনটিতে জন্মানোর পর থেকেই স্টার কিড এ পরিণত হয়েছে ইউভান।

তার নিত্য নতুন ছবি ভিডিও দর্শকদের বেশ পছন্দের। আর মাত্র এক বছরের মধ্যেই ইউভান দর্শকের মনে রাজ শুভশ্রীর থেকেও অনেকটা বেশি জায়গা করে নিয়েছে।

২০১৮ সালে রাজ-শুভশ্রীর বিয়ের ঠিক দু’বছরের মাথায় ২০২০ সালের একেবারে প্রথম দিকে ইউভান শুভশ্রীর গর্ভে আসে, তারপর থেকে অভিনেত্রী নিজের প্রতি বিশেষ যত্নশীল হয়েছেন এবং অবশেষে ২০২০ র ১২ই সেপ্টেম্বর ফুটফুটে ইউভান আমাদের মাঝে আসে। বর্তমানে ইউভান এখন সকলের নয়নের মণি।

জন্মের পর থেকেই তার নানা কর্মকান্ডে ভিডিও দর্শকের মাঝে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে এবং তাতেই মন গলেছে দর্শকদের। ইউভান এর বড় হয়ে ওঠার প্রতিটি সুন্দর মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় স্মৃতিচিহ্ন হিসেবে রেখে দিয়েছেন শুভশ্রী। এমনিতেও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ।

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ইউভাণের নামে ফ্যান পেজ তৈরি হয়েছে। সম্প্রতি সেই ফ্যান পেজ থেকে একটি ছবি আপলোড করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী সপরিবারে ছোট্ট ইউভানকে নিয়ে পুরীর জগন্নাথ দেবের মন্দির এর দিকে যাত্রা করেছেন। ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রী ছেলেকে নিয়ে এয়ারপোর্টে বিমান এর জন্য অপেক্ষা করছেন।

তবে সঙ্গে আর কারা কারা রয়েছেন তা এখনো জানা যায়নি এমনকি অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্ট থেকেও এই ধরনের কোন ছবি পোস্ট করেননি। ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে সাদা কুর্তি এবং ব্লু জিন্স এবং ইউভাণের পরনে রয়েছে কালো জিন্স ও গেঞ্জি। পুরো প্রটেকশন সহ অভিনেত্রীর মুখে রয়েছে মাস্ক।

Back to top button