বলিউড

নিজের মনের মানুষের খোঁজ না পাওয়ায় আজও অবিবাহিত রয়ে গিয়েছেন শক্তিমানের মুকেশ খান্না, বিয়ে নিয়ে নানা বিতর্কে জড়িয়ে ছিলেন তিনি

৯০ দশকের বাচ্চাদের কাছে অতি পরিচিত একজন ছিলেন শক্তিমান। সারা সপ্তাহ সকলেই অপেক্ষা করতো শুধুমাত্র এই শো দেখার জন্য। এমনকি আজও এই শো এর রিপিট টেলিকাস্ট দেখার জন্য দর্শকের অভাব হয় না। দূরদর্শনে এই শক্তিমানের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা মুকেশ খান্না।

এরপরে অভিনেতা মুকেশ খান্না কে আমরা মহাভারতের ভিশ্ব চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। সেখানেও তিনি নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করেছিলেন। তবে শোনা যায় বাস্তবে মুকেশ খান্নার জীবন পর্দার ভিস্ব চরিত্রের সঙ্গে একেবারে মিলে যায়।

বর্তমানে মুকেশ খান্নার বয়স হয়েছে ৬৩ বছর, নিজের অভিনয় জগতের জীবনে তিনি অনেক নাম, যশ, খ্যাতি অর্জন করেছেন তবে এখন অব্দি তিনি অবিবাহিতই রয়ে গিয়েছেন। মুকেশ খান্নার অবিবাহিত থাকার জন্য বহুবার নেটিজেনদের বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে তাকে। অনুরাগীদের তার জীবন নিয়ে এই কৌতূহলের কারণে মুকেশ খান্না তাদের মুখের উপর যোগ্য জবাব দিয়েছিলেন যা নিয়ে তিনি বিতর্কে জড়িয়ে পড়েছিলেন একসময়।

একবার এই প্রশ্নের উত্তরে মুকেশ খান্না জবাব দিয়েছিলেন বিবাহের পর মহিলারা যেভাবে জীবনযাপন করেন তা নিয়ে সমস্যা রয়েছে তার এই কথা শুনে অভিনেতার বহু মহিলা অনুরাগীরা ক্ষুব্ধ হয়েছিলেন।

তার এই ধরনের জবাব এর কারণে অনেকেই তাকে নারীবিদ্বেষী বলে অভিহিত করেছিলেন। তবে বরাবরই স্পষ্ট কথা স্পষ্টভাবে বলতে পছন্দ করেন মুকেশ, যে কথাটা তার সঠিক মনে হয় তিনি সেই কথাটাই সকলের সামনে বলেন।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন “বিয়ে তাদেরই ভাগ্যে থাকে যাদের ভাগ্যে নিজেদের মনের মানুষ থাকে আমি বরাবরই নিজের মনের কথা স্পষ্টভাবে জানিয়ে দেওয়ার কারণে বিতর্কে জড়িয়ে পড়ি তবে আমি বিয়ের বিরোধী নই।” অনেক অনুরাগীরা এ মনে করে পর্দার ভিস্ব চরিত্রে অভিনয় করতে গিয়ে তিনি সেই পথেই এগুচ্ছেন তাই জন্য আজ অবিবাহিত রয়ে গিয়েছে এই অভিনেতা।

Back to top button