বলিউড

প্রাক্তন পর্নস্টার সানি লিওনিকে তীব্র আক্রমণ ফিল্ম ক্রিটিক KRK এর! ‘আপনি একজন অশ্লীল মানুষ’, তাকে পাল্টা কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী বলিউড প্রযোজক রাজ কুন্দ্রা। এর পরেই বলিউডের সঙ্গে পর্ন ইন্ডাস্ট্রির যোগসুত্র নিয়ে মুখ খুলেছেন অভিনেতা এবং স্বঘোষিত ফিল্ম ক্রিটিক কমল রশিদ খান ওরফে KRK।

এদিন তিনি একাধিক টুইট করে রাজ কুন্দ্রা, শিল্পা শেট্টি এবং পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত একাধিক অভিনেত্রীকে তীব্র আক্রমণ করেন। পাশাপাশি তিনি দাবি করেন যে তিনি মনে করেন কাউকে যদি পর্ন বানিয়ে সংসার চালাতে হয় তবে সে সব থেকে গরিব মানুষ।

এদিন নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রাক্তন পর্নস্টার এবং বলিউড অভিনেত্রী সানি লিওনিকে তীব্র আক্রমণ করেন KRK। জানান মুম্বাই পুলিশের উচিত ছিল সানি লিওনের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া। তাহলেই অন্য আর কেউ পর্ন ইন্ডাস্ট্রির সঙ্গে জড়াতে ভয় পেত বলে দাবি করেছেন তিনি।

তবে এদিন তার এই মন্তব্যের পরে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচিত হতে হয় তাকে সানি লিওনের অনুগামীদের কাছে। কারণ নেটিজেনদের একাংশ তার টুইটের সঙ্গে সহমত হলেও একটি বড় অংশ মনে করছেন যেভাবে সানি লিওনিকে আক্রমণ করছেন KRK তা অত্যন্ত অসম্মানজনক।

এদিন একাধিক নেটিজেন বাক্যবাণে বিদ্ধ করেন তাকে। জানান KRK মনের দিক থেকে একজন পর্নস্টার। অনেকে আবার তাকে অশ্লীল মানুষ বলে দাগিয়ে দেন। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ বিতর্ক সৃষ্টি করেছেন KRK।

Back to top button