টলিউড

‘নিজের চোখে দেখেছি ঐন্দ্রিলাকে প্লাস্টিক সার্জেনের কাছে যেতে’! অভিনেতা অঙ্কুশ হাজরার প্রেমিকা ঐন্দ্রিলা সম্পর্কে আবারো বিস্ফোরক মন্তব্য স্যান্ডি সাহার

সোশ্যাল মিডিয়া বর্তমানে তোলপাড় টলিউডের প্রথম সারির অভিনেতা অঙ্কুশ হাজরা এবং জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহার বিবাদে। স্যান্ডি অঙ্কুশের প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে ‘বডি শেমিং’ করেছেন এমন অভিযোগ উঠেছিল।

এরপর অঙ্কুশ তাকে সোশ্যাল মিডিয়া থেকে ব্লক করেছেন, পাশাপাশি টলিউডে কাজ করতে দেবেন না এমন হুমকিও দিয়েছেন, এই অভিযোগ তুলে পাল্টা বিবাদের সূচনা ঘটিয়েছিলেন স্যান্ডি।এবার একটি ফেসবুক লাইভ করে আরও নানা অজানা তথ্য অনুগামীদের সামনে আনলেন এই জনপ্রিয় ইউটিউবার।

এদিন স্যান্ডির ফেসবুক লাইভ চলাকালীন পূজা দাস নামক এক জনৈকা নেটিজেন কমেন্ট করেন যে স্যান্ডি ঐন্দ্রিলাকে বডি শেমিং করুন বা না করুন একথা সবাই জানে যে ঐন্দ্রিলা প্লাস্টিক সার্জারি করিয়েছেন। পাশাপাশি ওই নেটিজেন আরো কমেন্ট করেন যে ঐন্দ্রিলা ‘ফুল প্লাস্টিক’।

এরপরই জনপ্রিয় ইউটিউবারকে পূজা দাস নামক ওই মহিলাকে সাবধান করতে দেখা যায়। কারণ হিসেবে তিনি বলেন এ ধরনের মন্তব্য করলে যে কেউ অ্যারেস্ট হয়ে যেতে পারে।

কিন্তু তার পরেই তিনি জানান যে শচীন ভার্মা নামক এক বিখ্যাত প্লাস্টিক সার্জন এর চেম্বারে ঐন্দ্রিলাকে যেতে তিনি নিজের চোখে দেখেছেন। তার কাছে প্রমান আছে এমন দাবিও করেন স্যান্ডি। তার কথার ইঙ্গিতে নেটিজেনরা বুঝতে পারেন ঐন্দ্রিলা ঠোঁটে লিপ সার্জারি করিয়েছেন এমনটাই নিজের চোখে দেখেছেন বলে দাবি করছেন স্যান্ডি। বলাই বাহুল্য এই সমস্ত অভিযোগের উত্তরে অঙ্কুশ এবং ঐন্দ্রিলা কি বলেন এখন সেদিকেই তাকিয়ে আছেন নেটিজেনরা।

Back to top button