বলিউড

দক্ষিণী ফিল্ম পুষ্পার বিরাট সাফল্যের আসল রহস্য ভেদ করলেন টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা খরাজ মুখোপাধ্যায়

সম্প্রতি মুক্তি পাওয়া দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি সুপারহিট ছবি পুষ্পা এখন সারা দেশ জুড়ে রাজত্ব চালাচ্ছে। ছবির প্রতিটি গান ডায়লগ এখন দেশের প্রতিটি মানুষের মুখে মুখে ঘুরছে। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন পুরোটাই আল্লু অর্জুন এর রাজত্ব। গত বছর ডিসেম্বর মাসের ১৭ তারিখ মুক্তি পেয়েছে এই ছবি। তবে এখনও পর্যন্ত এই ছবি সুপারহিট। সারা দেশ জুড়ে বিভিন্ন ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। যার কারণে কোটি কোটি টাকার ব্যবসা করেছে সারা ভারতবর্ষজুড়ে। বক্স অফিসে এখন অব্দি পুষ্পার ব্যবসাহিক অর্থের পরিমান ৪০০ কোটি টাকা। হলিউডের স্পাইডার ম্যান এবং বলিউডের 83 কে টেক্কা দিয়ে দিয়েছে এই সিনেমা।

এবারে পুষ্পার এই আকাশছোঁয়া রেকর্ডকের সাফল্যের আসল সত্যি জানালো বাংলার অভিনেতা খরাজ মুখোপাধ্যায়। টলিউডের অভিনেতা জানিয়েছেন যে পুষ্পা ছবি রিলিজ করার পরেই একাধিক ভাষাভাষীর মানুষও এই ছবি দেখেছে। দক্ষিণী ভাষার ছবি প্রতি মানুষের ঝোঁক বেড়েছে এর মূল কারণ হলো এই ছবির একাধিক গল্প। এছাড়াও ছবির প্রতিটি গান, ডায়লগ, অ্যাকশন, রোমান্স এবং সূক্ষ্ম কমিডির ছোঁয়া এই ছবিকে একেবারে আলাদা করে তুলেছে।

আর তার থেকেও বড় কথা এবারে প্রথমবারের জন্য দক্ষিণী ইন্ডাস্ট্রির কোন ছবি বিভিন্ন ভাষা দেশের মানুষের কাছে পৌঁছে গিয়েছে। যার কারণে অন্যান্য ভাষা বেশি মানুষদের বুঝতে সুবিধা হয়েছে তাই জনপ্রিয়তা পেয়েছে পুষ্পা ছবিটি। কিন্তু বাংলা ছবির ক্ষেত্রে এটি খুব কমই দেখা যায়। মোটকথা পুষ্পা ছবি নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়।

Back to top button