টলিউড

টলিউডে কাজের অভাব? এবার মাচা শো করতে নামলেন শ্রীলেখা মিত্র! সঙ্গে কটাক্ষ ছুঁড়ে দিলেন ইন্দ্রাণী হালদারের দিকে

টলিউডের অন্যতম স্পষ্টবক্তা এবং বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রের নাম। তবে বড় পর্দা এবং ছোটপর্দার বাইরে কোনদিন স্টেজ শোতে নেটিজেনরা দেখতে পাননি শ্রীলেখা মিত্রকে। তবে এবার সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে অভিনেত্রী নিজেই জানালেন লাইভ শো করতে নেমে পড়েছেন তিনি। ইতিমধ্যেই তার সেই পোস্ট চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত ছোটপর্দা থেকে শুরু করে বড় পর্দার অভিনেতা এবং অভিনেত্রীরা নিয়মিত গ্রামেগঞ্জে মাচা শো করে থাকেন। অনেকেই বলে থাকেন এটা তাদের রোজগারে একটি নিয়মিত পথ। এবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানালেন তিনিও মাচা করার জন্য নেমে পড়েছেন।

পাশাপাশি এদিন পোষ্টের মাধ্যমে তিনি ‘রান্নাঘর’ খ্যাত সুদীপা এবং টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদারের দিকে কটাক্ষ ছুড়ে দিয়েছেন। কারণ এদিন ক্যাপশন এর মাধ্যমে তিনি জানিয়েছেন নকল গয়না পরে শো করতে যাচ্ছেন তিনি। পাশাপাশি রবীন্দ্রসঙ্গীত গাইবেন না বলেও কথা দিয়েছেন অনুগামীদের।

বলাই বাহুল্য কিছুদিন আগে গয়না বিতর্কে জড়িয়ে পড়েছিলেন সুদীপা মুখোপাধ্যায় এবং দ্বিজেন্দ্রগীতিকে রবীন্দ্রসঙ্গীত বলে নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছিলেন ইন্দ্রানী হালদার। ফলে দর্শকরা বেশ বুঝতে পেরেছেন এদিন সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তাদের দিকেই সমালোচনার তীর ছুঁড়ে দিতে দেখা গিয়েছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে।

Back to top button