বলিউড

‘সুপারস্টার হয়েও মাটির মানুষ’! প্রচুর বড়োলোক হয়েও রাস্তার খাবার খেয়ে সকলের সাথে সেলফি তুললেন অভিনেতা কার্তিক আরিয়ান! তার সারল্যে মুগ্ধ নেটদুনিয়া

এই মুহূর্তে বলিউডের একজন অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন কার্তিক আরিয়ান। ইতিমধ্যেই একাধিক সফল সিনেমার মাধ্যমে নিজের প্রতিভার ছাপ রাখতে সক্ষম হয়েছেন তিনি। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মতোই বাস্তবেও তার জনপ্রিয়তা ক্রমবর্ধমান। যে কারণে প্রকাশ্যে অভিনেতাকে দেখতে পেলেই রীতিমতো উন্মাদনা শুরু হয়ে যায় তার অনুগামীদের মধ্যে। তবে তা সত্ত্বেও অহংকার নয় বরং মাটির মানুষ হিসেবেই এখনো পর্যন্ত পরিচিত কার্তিক আরিয়ান তার অনুগামীদের মধ্যে।

এবার আরো একবার অভিনেতার কর্মকাণ্ড মন জয় করল দর্শকদের। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উঠে এসেছে একটি ভাইরাল ফটো। যেখানে দেখা গিয়েছে রাস্তায় দাঁড়িয়ে একটি দোকান থেকে খাবার খাচ্ছেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা। এরপর টাকা মেটানোর পাশাপাশি আশেপাশে ভিড় করে দাঁড়িয়ে থাকা অনুগামীদের সঙ্গে ফটো তুলতেও দেখা গিয়েছে অভিনেতাকে।

বলাই বাহুল্য এই ফটো দেখে রীতিমত মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। তারা জানিয়েছেন কোটি কোটি টাকার মালিক এই অভিনেতা চাইলেই বড় কোন রেস্টুরেন্টে খাবার খেতে পারতেন। তবে তার সত্ত্বেও গাড়ি দাঁড় করিয়ে রাস্তার পাশে খাবার খেতে পছন্দ করেন তিনি। যা থেকে আরো একবার প্রমান হয়ে গিয়েছে সাফল্য পেলেও এখনো পর্যন্ত অহংকারী হয়ে ওঠেননি কার্তিক আরিয়ান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button

Ad Blocker Detected!

Refresh