বাংলা সিরিয়াল

‘মিঠাই’কে নিয়ে রোম্যান্টিক নাচের স্বপ্ন দেখছে ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থ! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল সিড-মিঠাই জুটির ঘনিষ্ঠ রোম্যান্টিক নাচ

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা আকাশছোঁয়া। মাঝখানে বেশ কিছুদিন স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে জনপ্রিয়তা হারাতে হয়েছিল জি বাংলার এই ধারাবাহিকটিকে। তবে বর্তমানে আবারো আগের মতোই জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছে ‘মিঠাই’। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ‘মিঠাই’ ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছিলেন যেভাবে মিঠাই ধারাবাহিকটির নির্মাতারা তাদের জন্য প্রতিটি পর্বে নিত্যনতুন চমক তুলে ধরছেন সক্ষম ভাবে, তা সত্যিই প্রশংসনীয়।

এবার আরো একবার সোশ্যাল মিডিয়ায় উঠে এলো ধারাবাহিকের নতুন পর্ব। যেখানে দেখা গেল ‘মিঠাই’কে রোমান্টিক গানে নাচতে দেখে তাকে নিয়ে নাচের স্বপ্ন দেখছে ধারাবাহিকে নায়ক সিদ্ধার্থ। বলাই বাহুল্য এদিন তাদের গোটা পারফরম্যান্সটি ছোট পর্দায় দেখতে পেয়ে দারুণ উপভোগ করেছেন অনুগামীরা। তারা জানিয়েছেন যেভাবে রোমান্টিক গানে একে অপরের সঙ্গে নেচেছেন এই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডু তা দারুন লেগেছে অনুগামীদের।

প্রসঙ্গত কিছুদিন আগে স্টার জলসার নতুন ধারাবাহিকের কাছে জনপ্রিয়তা হারাতে হয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকটিকে। কিন্তু তারপরে যেভাবে অসাধারণ গল্প এবং অভিনয় দিয়ে ধারাবাহিকটি আবারও ফিরে আসতে সক্ষম হয়েছে টিআরপি তালিকায়, তা অবাক করেছে অনুগামীদের। পাশাপাশি এদিন প্রিয় জুটির নাচ তুমুল ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sarkari Tech (@sarkaritech)

Back to top button