বলিউড

এতো বড় সেলিব্রিটি হয়েও নেই কোনো অহংকার! সাইকেল চালিয়ে বাড়ি ফিরলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান, প্রশংসায় ভরালেন নেটিজেনরা

কার্তিক আরিয়ান বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। প্রথম সারির উঠতি অভিনেতাদের মধ্যে তিনি অন্যতম, তা বলাই বাহুল্য। ইতিমধ্যেই একাধিক ব্লকবাস্টার হিট ছবিতে অভিনয় করে ফেলেছেন অভিনেতা। তবে একজন ভালো অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো মানুষ তার প্রমাণ বারবার মিলেছে। সম্প্রতি আবারো একটি ঘটনায় প্রমাণ হল তা।

বলিউডের কার্তিক আরিয়ান অভিনেতা হলেও সাধারণ জীবন যাপন করতে পছন্দ করেন তিনি। সম্প্রতি পাপারাজিৎদের দৌড়াতে একটি ভিডিও নেটমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে, যা দেখে নেটিজেনদের পাশাপাশি তার অগণিত ভক্তরা প্রশংসায় ভরিয়েছেন অভিনেতাকে। সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে কার্তিক আরিয়ানকে মুম্বাইয়ের রাস্তায় একেবারে একজন সাধারন মানুষের মত জনসমক্ষে সাইকেল চালিয়ে বাড়ি ফিরতে দেখা গিয়েছে। এই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, আর সেটাই স্বাভাবিক।

জানা গিয়েছে, অভিনেতা ফুটবল খেলে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলেন। আর সেইসময়ই দুজন পাপারাজিৎদের নজরে পড়ে যান তিনি। এরপরে তারা বাইকে করে বেশ কিছুদূর অভিনেতার সাথে যান এবং ভিডিওটি তোলেন। এই মুহূর্তে সেই ভিডিওটিই ভাইরাল হয়ে গিয়েছে। একজন বলিউড অভিনেতারা এমন আচরণ দেখে প্রশংসা করেছেন সকলেই। তবে এই প্রথম নয় এর আগেও বেশ কয়েকবার অভিনেতা নিজের ব্যবহার এবং সাধারন হাবভাবের জন্য ভাইরাল হয়েছেন নেটদুনিয়ায়।

কয়েকদিন আগে কলকাতা থেকে অভিনেতার দুই ভক্ত পাড়ি দিয়েছিলেন মুম্বাইতে। মুম্বাইতে পৌঁছে অভিনেতার বাড়ির সামনে গিয়ে জোর গলায় অভিনেতাকে ডাকতে থাকেন তারা, তাদের ডাকে সাড়া দিয়েছিলেন তিনি। বাড়ি থেকে বেরিয়ে এসে নিজের ঐ দুই ভক্তের সাথে কথা পর্যন্ত বলেছিলেন অভিনেতা। জানা গিয়েছে, তাদের সাথে আলাপচারিতার পর্বের পাশাপাশি তাদের সাথে একাধিক ছবিও তুলেছিলেন তিনি। আর সেই ভিডিওটিও হু হু করে ভাইরাল হয়েছিল নেটমাধ্যমের পাতায়। প্রিয় অভিনেতার এমন ব্যবহার দেখে খুশি হয়েছিলেন তার ভক্তরাও।

উল্লেখ্য, বর্তমানে অভিনেতা ‘শেহজাদা’র ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন। সম্প্রতি জানা গিয়েছে দিল্লিতে এই ছবির শুটিং শেষ করেছেন তিনি। রোহিত ধাওয়ান পরিচালিত এই ছবিতে তার বিপরীতে দেখা যাবে অভিনেত্রী কৃতি স্যাননকে। এছাড়াও ছবির গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে দেখা মিলবে মনীষা কৈরালা ও পরেশ রাওয়ালের। এছাড়াও অভিনেতার দেখা মিলবে ‘ভুলভুলাইয়া ২’ ছবিতে। তার অগণিত ভক্তরা আপাতত অভিনেতাকে বড়পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Manav Manglani (@manav.manglani)

Back to top button