বলিউড

কোটি কোটি টাকার অফার পেয়েও এই বিশেষ কারণের জন্য পান মশলার বিজ্ঞাপন সংস্থার সঙ্গে কাজ করতে নারাজ তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ান

বর্তমান প্রজন্মের বলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন কার্তিক আরিয়ান। প্রথম দিন থেকেই অভিনেতা নিজের অভিনয়, হ্যান্ডসাম ড্যাশিং লুক এর মাধ্যমে নিজের ফ্যান ব্যাস তৈরি করে নিয়েছেন। বহু মেয়ের এখন স্বপ্নের পুরুষ কার্তিক। তবে শুধুমাত্র অভিনেতার অভিনয় এবং রূপের প্রশংসা করলেই চলবে না কার্তিক একজন অত্যন্ত নম্রভদ্র মাটির কাছাকাছি স্বভাবের মানুষ। তার সুন্দর আচরণ অনেক সময় বহু মানুষের হৃদয় ছুঁয়ে গিয়েছে। এত বড় একজন সেলিব্রিটি হয়েও তার মধ্যে অহংকার নেই বললেই চলে। পাশাপাশি কার্তিক নিজের আরো একটি স্বভাবের কারণ সবার মন জিতে নিয়েছেন, সেটা হল তাঁর নির্লোভ এবং আদরংশবাদী মানসিকতা।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের ছবি ‘ভুলভুলাইয়া টু’। যা রীতিমতো দর্শকমহলে প্রশংসা পেয়েছে। অভিনেতার অভিনয়ের হাত ধরে এই ছবি লাভের মুখ দেখেছে। যেখানে বাকি বলিউড ছবিগুলি একের পর এক ফ্লপ হয়ে যাচ্ছিল সেখানে ভুলভুলাইয়া টু অন্য ছবি তুলে ধরেছে। তার পর থেকেই প্রযোজক এবং বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার তাড়াহুড়ো পড়ে গিয়েছে কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করার জন্য। তবে কোন রকম প্ররোচনায় পা দিতে নারাজ কার্তিক। এর আগে পান মশলার বিজ্ঞাপনের জন্য অক্ষয় কুমারকে নিয়ে অনেক সমালোচনা কটুক্তি হয়েছিল। যেখানে অক্ষয় কুমার কোনরকম কোন নেশাজাতীয় দ্রব্য সেবন করেন না, তার জন্য দর্শক ওই বিজ্ঞাপনে অক্ষয় কুমারকে মেনে নিতে পারেনি। জানা যায় এই পান মশলার বিজ্ঞাপনের জন্য নাকি আগে কার্তিকের কাছে অফার গিয়েছিল। কারণ নতুন প্রজন্মের অন্যতম পছন্দের অভিনেতা তিনি। তার জন্য একটা ক্রেজ রয়েছে সবার মধ্যে। তাই কার্তিক আরিয়ানকে দিয়েই নাকি এই বিজ্ঞাপন করাতে চেয়েছিলেন বিজ্ঞাপন কর্তৃপক্ষ।

কার্তিতে নাকি ১৫ কোটি টাকার অফার দেওয়া হয়েছিল এই বিজ্ঞাপন করার জন্য। কিন্তু কার্তিক সেই অফার ফিরিয়ে দেন। তারপরেই সেই অফার যায় অক্ষয় কুমারের কাছে এবং আমরা অক্ষয় কুমারকে দেখতে পাই সে বিজ্ঞাপনে। কিন্তু এত কোটি টাকার অফার পেয়েও কেন নাকচ করে দিয়েছিলেন কার্তিক সেটা কি জানেন? জানা যায় কার্তিকের মা আজ থেকে প্রায় চার বছর আগে স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠেছেন তিনি। তাই কার্তিক চান না এই ধরনের ক্ষতিকারক দ্রব্য সেবন করে কেউ আবার সেই বিপদের দিকে এগিয়ে যাক। তাই কোটি কোটি টাকার অফার পেলো কার্তিক এই ধরনের বিজ্ঞাপন সংস্থার সাথে কাজ করতে একেবারেই নারাজ।

Back to top button