বলিউড

সপরিবারে ইংল্যান্ড বেড়াতে গিয়ে স্বামী সইফ আলী খানকে দিয়ে রান্না করিয়ে কটাক্ষের মুখে অভিনেত্রী করিনা কাপুর! ভাইরাল তার বেড়ানোর সেলফি

কাজের ফাঁকে অবসর মিললে মাঝে মধ্যেই বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়তে দেখা যায় জনপ্রিয় বলিউড অভিনেত্রী করিনা কাপুর এবং তার স্বামী সইফ আলী খানকে। এবং প্রায় প্রতিবারই সঙ্গে তারা নিয়ে যান তাদের পরিবারের অন্যান্য সদস্যদের। এবারও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে এসেছে এমন একটি ফটো যেখানে দেখা গিয়েছে সপরিবারে ইংল্যান্ডে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী এবং বিদেশ ভ্রমণে গিয়ে বিদেশি এক বন্ধুর বাড়িতেই উঠতে দেখা গিয়েছে তাকে।

তবে এর পাশাপাশি অনুগামীদের সামনে ভাইরাল হয়েছে আরো একটি ফটো। যেখানে দেখা গিয়েছে সেই বন্ধুর বাড়িতে রান্না করছেন সইফ আলি খান। অভিনেত্রীর বন্ধু আলেকজান্দ্রাও অভিনেতার ফটো পোস্ট করে লিখেছেন অভিনেতা তার রান্নাঘরে অসাধারণ রান্না করে সকলকে চমকে দিতে সক্ষম হয়েছেন। তবে অভিনেত্রী যখন বাকিদের সঙ্গে সেলফি তুলছেন তখন অভিনেতা কেন রান্নাঘরে রান্না করতে ব্যস্ত, সে প্রশ্ন তুলতে দেখা গিয়েছে অনুগামীদের একটি বড় অংশকে।

প্রসঙ্গত গত মাসের শেষের দিকে ব্রিটেনে সপরিবারে বেড়াতে যেতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তারপর থেকেই অবসর কাটানোর নানান ফটো ভাগ করে নিয়েছেন তিনি। তবে এ দিনের ফটোর কারণে বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে এই জনপ্রিয় বলিউড অভিনেত্রীকে।

Back to top button