বাংলা সিরিয়াল

‘এটা কোনোদিক থেকে লক্ষ্মী না, বরং অলক্ষ্মী’! নতুন সিরিয়াল ‘লক্ষ্মী’তে সাহসী পোশাকে ধরা দিয়ে তুমুল ট্রোলের সম্মুখীন অভিনেত্রী ‘শ্যামা’ তিয়াশা রায়

প্রথম ধারাবাহিক ‘শ্যামা’র মাধ্যমে বাংলা সিরিয়াল প্রেমীদের মন জয় করে নিতে দেখা গিয়েছিল তাকে। প্রথম ধারাবাহিকেই মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন তিনি এবং একজন শ্যামলা বর্ণের মেয়ের জীবন সংগ্রামের কাহিনী উঠে এসেছিল তার প্রথম ধারাবাহিকের মাধ্যমে। বলাই বাহুল্য অভিনেত্রী তিয়াশা রায়ের কাছ থেকে প্রত্যাশা অনেকটাই বেড়ে গিয়েছিল দর্শকদের।

প্রথম ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর বেশ কিছু দিন ছোট পর্দায় কাজ করতে দেখা যায়নি তাকে। তবে জি বাংলার ‘রান্নাঘর’ শোটির দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছিলেন তিনি। এরপর জানা গিয়েছিল জনপ্রিয় অভিনেতা হানি বাফনার বিপরীতে জুটি বাঁধতে দেখা যাবে তাকে একটি নতুন ধারাবাহিকে। তবে অভিনেত্রী জানিয়েছিলেন এরকম কোন প্রস্তাব তিনি পাননি।

অবশেষে অনুগামীদের অপেক্ষার অবসান ঘটিয়ে সামনে এলো নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী’র এক ঝলক। যা থেকে জানা গিয়েছে আবারও মুখ্য ভূমিকায় ফিরতে চলেছেন অভিনেত্রী তিয়াশা রায়। তবে এই ধারাবাহিকের এক ঝলক দেখার পর ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। কারণ এখানে সাহসী পোশাকে ধরা দিয়েছেন অভিনেত্রী। যা দেখার পর দর্শকরা মনে করছেন ধারাবাহিকের নামের সঙ্গে কোন মিল নেই অভিনেত্রীর সাহসী পোশাকের। ফলস্বরূপ সম্প্রচার শুরু হওয়ার আগেই দর্শকদের নেতিবাচক মন্তব্যের শিকার হয়েছে অভিনেত্রী নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী’।

Back to top button