বলিউড

সুপারস্টার হয়েও নেই কোনো অহংকার! পিঠে পুলি না, বরং খিচুড়ির ছবি ভাগ করে নিলেন অভিনেত্রী করিনা কাপুর! মকর সংক্রান্তিতে অভিনেত্রীর খাদ্য তালিকা দেখে হতবাক অনুগামীরা

এই মুহূর্তে বলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসে তার নাম। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী করিনা কাপুরের জনপ্রিয়তা আকাশ ছোঁওয়া। যে কারণে তার ভাগ করে নেওয়া ফটো এবং ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন অনুগামীরা।

এবার অনুগামীদের অবাক করে দিয়ে মকর সংক্রান্তিতে অভিনেত্রী কি কি খেলেন সেই ছবি সোশ্যাল মিডিয়া ভাগ করে নিতে দেখা গেল করিনা কাপুরকে। প্রসঙ্গত ২০০৮ সাল থেকে নিজের জিরো ফিগার ধরে রাখতে দেখা গিয়েছে অভিনেত্রী করিনা কাপুরকে এবং এর জন্য যথেষ্ট শরীর চর্চা করতে থাকেন তিনি। তবে তার পাশাপাশি পরিমিত খাবার খান অভিনেত্রী, এ কথা তার অনুগামীরা সকলেই জানেন।

তবে এদিন খাবারের ছবি ভাগ করে নিয়ে সেই সঙ্গে অভিনেত্রী মেনশন করেছেন বলিউডের জনপ্রিয় ডায়েটিশিয়ান রুজুতা দিবাকরকে। দীর্ঘদিন ধরে অভিনেত্রীর শরীরের খেয়াল তাকেই রাখতে দেখা যাচ্ছে। তবে মকর সংক্রান্তিতে পিঠে পুলি নয় বরং খিচুড়ি এবং বিভিন্ন রকম মহারাষ্ট্রের জনপ্রিয় খাবার খেতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

জানা গিয়েছে অভিনেত্রীর খাবারের তালিকায় দিন ছিল ঝুঙ্কা বা একধরনের পুডিং, ভাকরি, যা একধরনের রুটি, আমবড়ি ভাজা, সবজির স্টু, নারকেলের জল থেকে শুরু করে দই। সবমিলিয়ে তার এই পরিমিত খাদ্য তালিকা বেশ ভাইরাল হয়েছে অনুগামীদের মধ্যে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh