বাংলা সিরিয়াল

‘এক বছরের মধ্যে ক্লাস টুয়েলভ পাস করে কলেজ পাস করে আইপিএস অফিসার হয়ে গেল গুড্ডি একি ভোজবাজি নাকি?’ গুড্ডির বিষয়বস্তু নিয়ে তুমুল সমালোচনা সোশ্যাল মিডিয়ায়!

ধারাবাহিকে এমন কিছু বিষয় দেখানো হয় যা রীতিমত অবাস্তব এবং তা নিয়ে হাসাহাসি ট্রোলিং শুরু হয়। কারণ একটি ধারাবাহিকে যখন একটার পর একটা নতুন নতুন ট্র্যাক নিয়ে আসা হয়, তখন অতো আগে পরে ভেবে ভাবনা চিন্তা করে গল্প গুলি লেখা হয় না, তাই স্বাভাবিকভাবেই অনেক সময় দেখা যায় যে টিআরপি টানতে অনেক রকম ট্রাক নিয়ে চলে আসা হচ্ছে কিন্তু সেই ট্রাকের সাথে আগের গল্প বা পরের গল্পের কোন মিল নেই। যেমনটা সাম্প্রতিক কালের একাধিক ধারাবাহিকেই দেখা গেছে যে, কোন একটি বিষয় ভোজবাজির মতো হারিয়ে গেছে।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডিতে দেখা গিয়েছিলো যে, গুড্ডি ক্লাস টুয়েলভ এর একটি মেয়ে এরপর তার অনুজের সাথে বিয়ে হয়। অনুজের সাথে বিয়ের পর গুড্ডি সম্পর্কটাকে মানিয়ে নেওয়ার অনেক চেষ্টা করে কিন্তু অনুজ এই সম্পর্কটাকে কোনদিনই মন থেকে মানতে পারেনি। তাই তাদের মধ্যে ডিভোর্স হয়ে যায় অন্যদিকে ডিভোর্স হওয়ার পরেই অনুজ গুড্ডির প্রতি একটা টান অনুভব করতে থাকে। এরপর শিরিনকে অনুজ বিয়ে করলেও গুড্ডির সাথে যোগাযোগ রাখতে শুরু করে।

সম্প্রতি এই ধারাবাহিকে আরো দেখানো হচ্ছে যে, অনুজ যাতে সুখী হয় সেই কারণে বিয়েতে রাজি হয়েছে গুড্ডি। কিন্তু গুড্ডির বিয়ে হয়ে যাচ্ছে শুনে অনুজ একজন আইপিএস অফিসার হয়েও নিজেকে সামলাতে পারে না। সে আত্মহানোর চেষ্টা করে এবং সব শুনে বিয়ে ভেঙে চলে আসে গুড্ডি। কিন্তু এর থেকেও চমকপ্রদ বিষয় হলো ক্লাস টুয়েলভ এর মেয়ে গুড্ডির টুয়েলভ পাস করে কলেজের পড়া শেষ করে আইপিএস অফিসার হওয়া তাও আবার একবছরের মধ্যেই।

সোশ্যাল মিডিয়ায় একজন যেমন সরাসরি লিখেছেন যে,“গুড্ডি কিভাবে এক বছরের ভেতরে ক্লাস 12 পাশ করে বি.এ কমপ্লিট করে IPS অফিসার হয়ে গেল ?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh