বাংলা সিরিয়াল

‘স্বামী হাসপাতালে থাকলে মঙ্গলদ্বীপ গাইতে হয় না, ফুল ঝুরির মতো তুমি পাথর নাকি প্রাণ গাইতে হয়! গুড্ডি কি বোকা’-গুড্ডির গান তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গুড্ডি’। প্রথম থেকে এই ধারাবাহিকে সম্পর্কের নানান জটিলতা দেখানো হচ্ছে। গুড্ডি, অনুজ,শিরিনকে কেন্দ্র করে এক অদ্ভুত জটিলতা তৈরি হয়েছে এই ধারাবাহিকে। এই ধারাবাহিকের বিগত পর্ব গুলিতে দেখানো হচ্ছে যে, গুড্ডি যুধাজিৎকে বিয়ে করতে রাজি হয় শুধুমাত্র একটি শর্তের ভিত্তিতে। যে কোনদিনও তাদের মধ্যে কোনরকম স্বামী স্ত্রীর সম্পর্ক হবে না, শুধু বাইরের লোক জানবে যে, এটা একটা বিয়ে।

এই বিয়েটা করতে গুড্ডি রাজি হয়েছিল শুধুমাত্র অনুজ যাতে ভালো থাকে সেই কারণে। অন্যদিকে অনুজ এই বিয়েটাকে কোনোভাবেই মন থেকে মেনে নিতে পারে না। সে প্রথম থেকে এই বিয়ের বিরোধিতা করতে থাকে, প্রথমে সে যুধাজিৎ কে এই বিয়ে করতে মানা করে,পরে সে গুড্ডি কে এই বিয়ে করতে মানা করে।

এই সময় গুড্ডি তাকে শর্ত দেয় যে, অনুজ যদি সবার সামনে সত্যিটা বলে, অনুজ গুড্ডিকে নয় শিরিন কে ভালবাসে এটা স্বীকার করে, একমাত্র তবেই গুড্ডি বিয়েটা ভাঙবে কিন্তু দেখা যায় যে অনুজ গুছিয়ে সবটা বলতে পারে না। লোকে আবার গুড্ডিকেই ভুল ভাবে। এরপর গুড্ডির বিয়ের দিন অনুজ ইচ্ছাকৃতভাবে অ্যাক্সিডেন্ট করে এক্সিডেন্টের কথা শুনে গুড্ডি বিয়ে ভেঙে বিয়ের মন্ডপ থেকে বেরিয়ে চলে আসে আর অনুজ এর জন্য ঠাকুরের কাছে প্রার্থনা করতে থাকে‌।

এই এপিসোড দেখে সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“গুড্ডিটা কি বোকা!!
স্বামী হসপিটালে ভর্তি এদিকে ও মঙ্গল দ্বীপ জ্বেলে গাইছে….

ওরে মূ’র্খ তোর ফুলঝুড়ি দিদির থেকে কি কিছুই শিখিসনি??
স্বামী হসপিটালে থাকলে “তুমি পাথর কিনা প্রাণ” গাইতে হয় রে পাগলা….

গা গুড্ডি গা
অনুজকে যে আরো কয়েকটা রাত উপহার দিতে হবে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh