টলিউড

ফেলুদা সব্যসাচী চক্রবর্তী আর অভিনয় করবেন না! অভিনয় না করার কারণ শুনে একই সাথে হতাশ ও অবাক হয়েছেন তার ভক্তরা!

বাংলা চলচ্চিত্র জগতের দাপুটে অভিনেতা হলেন সব্যসাচী চক্রবর্তী। তার অভিনয় প্রতিভা বরাবর দর্শকদের মুগ্ধ করে আর ফেলুদা চরিত্রে তার অভিনয় অতুলনীয়। দীর্ঘ ক্যারিয়ারে সব্যসাচী চক্রবর্তী একাধিক চরিত্রে অভিনয় করে ছিলেন,তবে এইসব চরিত্রের মধ্যে উল্লেখযোগ্য হলো তার ফেলুদা চরিত্র।

এই ফেলুদা চরিত্র করতে পেরে সব্যসাচী নিজেও ভীষণ রকম গর্ব অনুভব করেন। তবে বর্তমানে সিনে প্রেমীদের চির পছন্দের ফেলুদা আর অভিনয় না করার সিদ্ধান্ত নিয়েছেন, যা শুনে তার ভক্তরা মনোকষ্ট পেয়েছেন। তবে তার অভিনয় করার কারণটা আরো বেশি অবাক করার মতো। যে কারণে অভিনেতা অভিনয় করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন, সেই কারণটি শুনে তার ভক্তরাও অবাক।

সৌমিত্র চট্টোপাধ্যায়ের পর কিংবদন্তী হিসেবে যার নাম সবার আগে উঠে আসে তিনি হলেন সব্যসাচী চক্রবর্তী। সম্প্রতি আন্তর্জাতিক একটি চলচ্চিত্র উৎসবে সব্যসাচী চক্রবর্তীর নতুন ছবি ‘জেকে ১৯৭১’এর প্রিমিয়ার হয়েছে। সেখানেই সব্যসাচী বলেছেন যে, তিনি আর ছবি করবেন না। কিন্তু কেন কী কারণে অভিনয়কে চির বিদায় জানালেন কিংবদন্তি এই অভিনেতা?

বাংলাদেশকে দেওয়া একটি সাক্ষাৎকারে সব্যসাচী চক্রবর্তী বলেন,‘আমায় আপাতত কোন সিনেমায় দেখা যাবে না। আমি ছবি ছেড়ে দিচ্ছি। এখন অবসর গ্রহণের সময়। আমার কাছে অনেকে আসছেন, আমি না করে দিচ্ছি।’

সব্যসাচী ঐ সাক্ষাৎকারে ছবি না করা প্রসঙ্গে বলেছেন যে, বর্তমানে তার বয়স জনিত কারণে তিনি একটু আরাম করে থাকতে চান আর পাঁচজন সাধারণ মানুষের মতোই সময় কাটাতে চান। ব‌ই পড়ে, খেলা দেখে সময় কাটাতে চান তিনি। তারকা সুলভ জীবন নয় একজন সম্পূর্ণ ফ্যামিলি ম্যানের মতো জীবন কাটাতে চান তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh