বাংলা সিরিয়াল

‘ঘরে ঘরে জি বাংলা নাম দিয়েছে শুধুই টিআরপির লোভে সেলিব্রিটিদের ঘরে ঘরে যাওয়ার জন্য’! নতুন প্রোমো প্রকাশ হতেই তুমুল ট্রোলড জি বাংলার নতুন শো

কিছুদিন আগেই জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে নতুন একটি রিয়েলিটি শোর সম্প্রচার করতে দেখা গিয়েছিল। ঘরে ঘরে জি বাংলা নামের সেই অনুষ্ঠানে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে পৌঁছে যেতে দেখা গিয়েছিল সাধারণ মানুষের ঘরে এবং সেখানে সপরিবারে অনুগামীরা খেলায় যোগদান করতে পারবেন এমনটাই জানানো হয়েছিল এই অনুষ্ঠানের মাধ্যমে।

তবে তারপর থেকে বিভিন্ন সেলিব্রেটিদের বাড়িতে পৌঁছে যাচ্ছে জি বাংলা এবং এই খেলায় কেবলমাত্র সেলিব্রেটি রায় অংশগ্রহণ করছেন তাদের পরিবার নিয়ে, এমন অভিযোগ তুলতে দেখা গেল অনুগামীদের একটি বড় অংশকে। প্রসঙ্গত সম্প্রতি এই অনুষ্ঠানের একটি নতুন দৃশ্য ভাগ করে নেওয়া হয়েছে জি বাংলার ফেসবুক পেজে।

যেখানে দেখা গিয়েছে, লক্ষ্মী কাকিমা সুপারস্টার খ্যাত অভিনেত্রী অপরাজিতা আঢ্য পৌঁছে গিয়েছেন ঘরে ঘরে জি বাংলা নিয়ে। এই দৃশ্য দেখার পরেই নেট দুনিয়ার মাধ্যমে অসন্তোষ প্রকাশ করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন সাধারণ মানুষ এই খেলায় অংশগ্রহণ করার সুযোগ পাচ্ছে না, কেবলমাত্র টিআরপির জন্য।

এই খেলা খেলতে সেলিব্রিটিদের বাড়িতে পৌঁছে যেতে দেখা যাচ্ছে জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষকে, এমনটাই অভিযোগ করেছেন অনুগামীরা। সব মিলিয়ে গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh