বাংলা সিরিয়াল

‘বলিউডের গানে একসঙ্গে কোমর দোলালেন ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র! তুমুল ভাইরাল জনপ্রিয় জুটির উদ্দাম নাচ

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল জগদ্ধাত্রী, যেখানে মুখ্য ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায়কে। ইতিমধ্যেই তাদের জুটি দারুন জনপ্রিয় হয়েছে অনুগামীদের মধ্যে।

পাশাপাশি ধারাবাহিকটি সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকায় দারুন ফলাফল করতে সক্ষম হয়েছে। এবার জেলায় জেলায় জি বাংলা অনুষ্ঠানে একসঙ্গে পারফর্ম করতে দেখা গেল এই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রকে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুমুল ভাইরাল হয়েছে তাদের নাচের একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে বলিউডের গানে কোমর দোলাচ্ছেন এই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী।

প্রসঙ্গত এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ইতিমধ্যেই অনুগামীদের কাছে দারুন প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ। পাশাপাশি ছোট পর্দায় নতুন জনপ্রিয় জুটি হিসেবে ইতিমধ্যেই উঠে এসেছে তাদের নাম।

কারণ নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ এক বাক্যে স্বীকার করে নিয়েছেন এই জুটির রসায়ন দারুন পছন্দ হয়েছে তাদের ছোট পর্দায়। তবে এবার ছোট পর্দার বাইরে গিয়ে মঞ্চ মাতাতে দেখা গেল দুজনকে। এদিন তাদের একসঙ্গে নাচ দেখে অনুগামীরা আবদার জানিয়েছেন এরকম আরো পারফরম্যান্স তারা একসঙ্গে দেখতে চান সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Soumyadeep Mukherjee (@soumya18_)

Back to top button

Ad Blocker Detected!

Refresh