টলিউড

গায়ক অরিজিত সিংয়ের স্বপ্নপূরণ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়! জঙ্গিপুরে মেডিকেল কলেজ তৈরিতে অরিজিৎকে সাহায্য করার কথা জানালেন মুখ্যমন্ত্রী

সম্প্রতি মুর্শিদাবাদে অনুষ্ঠিত হওয়া একটি প্রশাসনিক সভায় যোগদান করতে দেখা গিয়েছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেখানেই মুর্শিদাবাদের স্বাস্থ্য পরিষেবা নিয়ে বিস্তারিতভাবে আলোচনায় যোগদান করেছিলেন মুখ্যমন্ত্রী এবং সেখানেই কথা প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন ইতিমধ্যেই মুর্শিদাবাদের জঙ্গিপুরে একটি মেডিকেল কলেজ তৈরি করার প্রসঙ্গ তুলেছিলেন মুর্শিদাবাদ থেকে উঠে আসা জনপ্রিয় বলিউড নায়ক অরিজিৎ সিং।

এবং গায়ককে সেই কাজে সর্বতোভাবে সাহায্য করবে শাসক দল এমন প্রতিশ্রুতি দিতা দেখা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি জানিয়েছেন মুর্শিদাবাদে সাধারণ মানুষের জন্য দীর্ঘদিন ধরেই নানান রকম উন্নয়নমূলক কাজ করার চেষ্টা করছেন গায়ক অরিজিৎ সিং এবং একটি মেডিকেল কলেজ তৈরি করার জন্য মুখ্যমন্ত্রীর সহায়তা চেয়েছেন তিনি।

পাশাপাশি এদিন অরিজিৎ সিং এর নামে দারুন প্রশংসা করতে শোনা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। প্রসঙ্গত এর আগে নিজের এলাকায় একটি স্কুল খোলার কথা ঘোষণা করেছিলেন অরিজিৎ সিং। পাশাপাশি জানিয়েছিলেন সেই স্কুল খোলার জন্য প্রায় ১০০ কোটি টাকার প্রয়োজন তার।

এছাড়াও ইতিমধ্যেই মুর্শিদাবাদে নিজের স্কুলে একটি বিনামূল্যে স্পোকেন ইংলিশ শেখার ক্লাস চালু করেছেন তিনি। বলাই বাহুল্য তিনি মুর্শিদাবাদের মানুষের স্বাস্থ্য নিয়ে ভাবছেন এ কথা নতুন করে এ দিন অনুগামীদের মন জয় করে নিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh