বলিউড

সইফের বাচ্চা গর্ভে নিয়ে দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা থাকাকালীন করিনা ঘনিষ্ঠ রোমান্সে মেতে ওঠেন অভিনেতা আমির খানের সঙ্গে! শোনা যায় এরপরই খান পরিবারে তুমুল ঝগড়া লাগে

সম্প্রতি দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। সন্তান এবং সংসার সামলানোর পাশাপাশি নিজের পেশাগত দিকটিকেও দারুণভাবে সামলাচ্ছেন অভিনেত্রী। তবে সম্প্রতি অনুগামীদের সঙ্গে করিনা শেয়ার করে নিলেন এক অজানা তথ্য। জানা গেল অন্তঃসত্ত্বা অবস্থাতেই বলিউড অভিনেতা আমির খানের সঙ্গে তার আসন্ন ছবিতে কাজ করেছেন করিনা।

এদিন অভিনেত্রী জানান যে পাঁচ মাস অন্তঃসত্ত্বা অবস্থাতেও তিনি আমির খানের পরবর্তী সিনেমার ‘লাল সিং চাড্ডা’তে চুটিয়ে অভিনয় করেছেন। পাশাপাশি সিনেমার খাতিরে আমির খানের সঙ্গে রোমান্টিক দৃশ্যেও অভিনয় করতে হয়েছিল তাকে।লাই বাহুল্য এই তথ্য সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে।

তবে করিনার অনুগামী এবং নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যেভাবে অন্তঃসত্ত্বা থাকা অবস্থাতেও একটানা কাজ করে গিয়েছেন অভিনেত্রী তা এক অনন্য উদাহরণ তৈরি করেছে।

যদিও ছবিটি গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল তবে করোনার দাপটে তা মুক্তি পাবে চলতি বছর ডিসেম্বরে। হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফরেস্ট গাম্প’ এর অনুকরণে তৈরি হয়েছে লাল সিং চাড্ডা।এখন নেটিজেনরা অপেক্ষায় আছেন অন্তঃসত্ত্বা অবস্থায় করিনা কিরকম কাজ করেছেন সিনেমাটিতে তা দেখার জন্য।

Back to top button