বলিউডStory

অভিষেক বচ্চনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হবে শুনে প্রথমে আঁতকে উঠেছিলেন বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী করিনা কাপুর খান, পরিচালকের মুখের উপর না করে দিয়েছিলেন তিনি

বলিউডের বেবো ইতিমধ্যেই ৪১ এর ঘরে পা দিয়েছেন। বয়স চল্লিশ পার হয়ে গেল তার গ্ল্যামার এবং ফিগারে এতটুকু বদল আসেনি। সেই একইরকম নিজেকে ফিট রেখেছেন তিনি, বরাবরই শরীরচর্চার দিকে বিশেষ নজর দেন কারিনা কাপুর খান এবং যার জন্যই তিনি এখনো পর্যন্ত ইন্ডাস্ট্রির অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী। বলি অভিনেত্রী নিজের কর্ম জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন সময় চর্চায় উঠে আসেন। এবার এরকমই একটি খবর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

জে পি দত্ত পরিচালিত সিনেমা ‘রিফিউজি’ এর মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন অভিনেত্রী। আর তার সহ-অভিনেতা অভিষেক বচ্চন সিনেমার মাধ্যমে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। এই সিনেমাতে অভিষেকের সঙ্গেই কারিনা কাপুর খান এর কিছু ঘনিষ্ঠ দৃশ্য শ্যুট করার কথা ছিল। তবে সেই দৃশ্য শ্যুট করার কথা শুনেই প্রথমে ভয়ে আঁতকে ওঠেন কারিনা।

সিমি গরেওয়ালের টকশো’তে এসে নিজের প্রথম সিনেমার অভিজ্ঞতার কথা ভাগ করে নেন বেবো। শো চলাকালীন অভিষেক বচ্চনকে ভিডিও কল করেছিলেন সিমি। যেখানে অভিষেক ও নিজের কিছু স্মরণীয় মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। অভিষেক জানিয়েছেন ওই সিনেমাতে তার প্রথম রোমান্টিক দৃশ্যের কথা তিনি আজও ভুলতে পারেনি।

অন্যদিকে করিনা দাবি করেছিলেন অভিষেককে তিনি নিজের ভাইয়ের মত দেখেন, তাই এই দৃশ্য অভিষেকের এর সাথে করা তার পক্ষে একেবারেই সম্ভব নয়। পরে অবশ্য সিনেমার খাতিরে এবং পরিচালকের অনেক অনুরোধের দুজনেই সেই দৃশ্যে অভিনয় করতে সম্মতি জানিয়ে ছিলেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সেই খবর এবং ভিডিও ক্লিপই ভাইরাল হয়েছে।

Back to top button