Story

শেহনাজ গিল এর আগে একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা, বেরিয়ে এলো তার অজানা প্রেমের গল্প

টিভি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর আজ ২১দিন কেটে গেছে। তিনি ২রা সেপ্টেম্বর এই পৃথিবীকে বিদায় জানান। টিভি অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শুধু তার ঘনিষ্ঠ এবং তার প্রিয়জনই বিচলিত নয়, পুরো টিভি ইন্ডাস্ট্রি হতবাক। অভিনেতার অকাল মৃত্যুতে অনেকে ভেঙে পড়েছেন। এই দুর্ঘটনার পর তার বিশেষ বন্ধু শেহনাজ গিলও ভেঙে পড়েন। সিদ্ধার্থের মৃত্যুর পর দুজনের অনেক ভিডিও এবং ছবি ভাইরাল হয়েছে। দুজনের খুনসুটি ভরা প্রেমের গল্প কারোরই অজানা ছিল না।

তবে শাহনাজ গিল এর সঙ্গে প্রেম করার আগে সিদ্ধার্থ বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন। ২০০৮ সালে নিজের অভিনয় জগতের ক্যারিয়ার শুরু করে সিদ্ধার্থ। ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ নামক ধারাবাহিক এর মাধ্যমে তাঁর প্রথম টেলিভিশন জগতে অভিষেক হয়। সেই ধারাবাহিকে দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে সিদ্ধার্থ। তারপর থেকে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি,

একের পর এক অফার আসতে থাকে তার কাছে। এরপর কালার্স এর ‘দিল সে দিল তাক’ নামক ধারাবাহিকের মাধ্যমে বিপুল জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে তার। এর আগে যেসব মানুষের কাছে তিনি পৌঁছতে পারেনি সে সব মানুষের কাছেও তিনি এই ধারাবাহিকের মাধ্যমে পৌছে যায়। তারপরে তিনি বিগ বস সিজন ১৩ তে অংশগ্রহণ করেন আর সেখানেও বিপুল জনপ্রিয়তা লাভ করেন অভিনেতা। বিগ বসের ঘরে তিনি বিপুল জনপ্রিয়তা পান তারপর হঠাৎ করেই তার অকাল মৃত্যুতে শোকে ভেঙে পড়ে তার ভক্তরা এবং কাছের আত্মীয় স্বজন বন্ধু বান্ধব রা।

সিদ্ধাত শুক্লা চর্চিত প্রেমিকাদের মধ্যে রয়েছেন –
১. রেশমি দেশাই : বিগ বস ১৩ ঘরে আসার আগে রেশমি এবং সিদ্ধার্থ একটি ধারাবাহিকে কাজ করতেন। সেখানে থেকেই নাকি তারা ডেটিং করতে শুরু করে একে অপরকে। তবে এই খবর জানাজানির পর সমস্ত ব্যাপারটিকে অস্বীকার করেন এবং ভিত্তিহীন বলে দাবি করেন।

২. আরতি সিং : অভিনেত্রী আরতি সিং এর সঙ্গে সিদ্ধার্থের বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল। তবে কোনো কারণে তাদের এনগেজমেন্ট এর পরে বিয়ের প্রস্তাব ভেঙে যায়। তবে পরে আরতি এই গুজব মিথ্যা বলে দাবি করেন তিনি বলেন তার ব্যক্তিগত জীবনে এই ধরনের কোন ঘটনা ঘটেনি।

৩. শেফালী জারিওয়ালা : শেফালী সঙ্গে প্রায় এক দশক আগে সিদ্ধার্থের সম্পর্ক ছিল। শেফালীকে বিগ বস ১৩ প্রতিযোগী হিসেবে ঘোষণার পর থেকে সিদ্ধার্থ এবং শেফালির সম্পর্কের আভাস পাওয়া যায়। পুরনো এক সাক্ষাৎকারে শেফালী নিজেই তার এবং সিদ্ধার্থের সম্পর্কের কথা তুলে ধরেছিল।

৪. দেবলীনা ভট্টাচার্য : শাহনাজের সঙ্গে সম্পর্কের আগে শোনা গিয়েছিল যে বিগ বস ১৩ ঘরেই সিদ্ধার্থ দেবলীনার প্রেমে পড়েছিল।

৫. তানিশা মুখার্জি : বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী কাজল মুখার্জি ছোট বোন তানিশা মুখার্জি প্রেমে পড়েছিলেন সিদ্ধার্থ। ‘খাত্র কি খিলাড়ি’ সিজন সেভেন এ একই সঙ্গে প্রতিযোগিতা ছিলেন সিদ্ধার্থ এবং তানিশা তখনই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয় বলে জানা গিয়েছিল।

Back to top button