বলিউড

সাধারণ মানুষের মতোই রঙের উৎসবে মেতে উঠেছেন বেবো ওরফে করিনা আর তাঁর দুই ছেলে! তবে দেখা গেল না সাইফকে!

বলিউডেও লেগেছে রঙের হওয়া। সাধারণ মানুষের মতোই রঙের আনন্দ উৎসবের মেতে উঠেছেন সেলিব্রেটিরাও। সাইফ ঘরণীকেও দেখা গেল এই আনন্দ উৎসবে মেতে উঠতে। যদিও বছরের বেশিরভাগ সময়টাই নিজের কর্মজীবনে ব্যস্ত থাকেন বেগম। এক হাতে অভিনয় আরেক হাতে দুই সন্তান আর পরিবার। সবটাই সমান দক্ষতায় সামলাচ্ছেন কারিনা।

তবে দোল পূর্ণিমায় সমস্ত কর্মব্যস্ততা সরিয়ে রেখে পরিবারের সাথেই আনন্দ করছেন তিনি। সঙ্গীত তার দুই ছেলে। যদিও বলিউডের গ্ল্যামার কুইন রঙের উৎসবে মেতে উঠতে নিজের স্কিনের কথা কিন্তু ভাবেননি। আবির থেকে জল রং সবকিছু নিয়েই দেদার আনন্দে মেতে উঠেছিলেন অভিনেত্রী। ছেলে আর পরিবারের সাথে রংয়ের উৎসব উদযাপন করলেও নবাব সাইফকে মিস করেছেন বেগম। আর সেটা তার ‘মিস ইউ সইফু’ কথাটা দেখলেই স্পষ্ট বোঝা যায়।

তাঁদের ছবিগুলি তো দেখা গেল একেবারে চুপচুপে হয়ে জল রঙে ভিজে আছেন কারিনার দুই ছেলে এবং অভিনেত্রী নিজেও। পিচকারী হাতে হইহুল্লোড়ে ব্যস্ত ছিলেন নবাবের দুই পুত্র। রঙের উৎসবে দুষ্টুমিতে কোন বাধা নেই। পিচকারি হাতে দুষ্টুমি করে সকলকে রঙ দিচ্ছে ছোট্ট তৈমুর।

যাকেই হাতের সামনে পাচ্ছে তাকেই রং দিতে ব্যস্ত সে। নীল রঙের বালতিতে রয়েছে ভর্তি লাল জল রং। সেখান থেকেই পিচকারীদের রং তুলে ছুঁড়ছে জেহ। এই ছবিতে আবার একজন মজা করে লিখেছেন, ‘করিনার বাড়িতেও এই বালতি আছে!’ বলিউডের ‘বেবো’ দুই ছেলেকে জড়িয়ে ধরে পোজ দিয়ে ছবি তুলে সকলকে রঙের উৎসবের শুভেচ্ছাও জানিয়েছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh