বাংলা সিরিয়াল

রং লেগেছে সূর্য দীপার মনে! একসাথে দোলের উৎসবে মাতলেন তারকারা, ভালোবাসায় ভরিয়ে দিল ‘সুদীপা’ ভক্তরা

সময়টাই যেন এখন বড্ড রঙিন। কারণ বাংলা তথা ভারতবর্ষের কোনায় কোনায় এখন আকাশে বাতাসে মিশে আবিরের রঙ। এসে গিয়েছে দোল ও হোলি। এদিন ধর্ম ভেদাভেদ সবকিছু ভুলে মানুষ একে অপরের গালে আবির লাগিয়ে দেয়। যে অনুষ্ঠানে সাধারণ মানুষ থেকে তারকা প্রত্যেককেই মেতে ওঠেন।

সামাজিক মাধ্যমের পাতায় চোখ রাখলেই দেখা যায় নীল হলুদ সবুজ নানারকম রং এর মুখ ভেসে উঠেছে। তেমনই দলিলের দিন সমস্ত ভেদাভেদ ভুলে এক হলেন সূর্য-দীপা। ভালোবেসে রাঙিয়ে দিলেন একে অপরকে। তবে এই রাঙানোটা পর্দার ভেতরে নয় বরং বাস্তবে। অর্থাৎ স্বস্তিকা(Swastika Ghosh) এবং দিব্যজ্যোতি(Dibyojyoti Dutta) বাস্তবে রং খেলায় মেতেছেন দুজনে। সিরিয়ালে যতই ঝামেলা চলুক না কেন বাস্তবে কিন্তু তারা ভীষণ ভালো বন্ধু। সেটা একাধিকবার ক্যামেরায় ধরা পড়েছে সাক্ষাৎকারের সময়তেই।

ধারাবাহিক করতে করতেই তাদের বন্ধুত্বটা খুব গাঢ় হয়। একে অপরের বিভিন্ন কথাও শেয়ার করেন তারা। এই বন্ধুত্বের ঝলক পাওয়া যায় ধারাবাহিকে। মন ভরে হলুদ আবিরের রাঙিয়ে দিয়েছে স্বস্তিকা দিব্যজ্যোতিকে। আর সেই ছবিকে ফ্রেম বন্দি করেছে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন তিনি। সঙ্গে লিখেছেন ,’হ্যাপি হোলি’।

তবে তাদের ছবি সামনে আসতেই বেজায় খুশি ‘সুদীপা’ ভক্তরা। পর্দার সূর্য এবং দীপাকে ভালোবেসে তাদের ভক্তরা নাম দিয়েছে সুদীপা। কেউ লিখেছেন,’ হ্যাপি হোলি। রিয়েল লাইফে একসাথে দেখতে চাই দুজনকে’। আবার কেউ লিখেছেন,’ লিটিল কানহা ভূত হয়ে গেছে’।

যদিও পর্দাতে এই মুহূর্ত দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। ভুল বোঝাবুঝি ভুলে একে অপরকে রাঙিয়ে দিক এই আশাতেই বসে রয়েছে সূর্য দীপার ভক্তরা। তবে অনুরাগের ছোঁয়া ধারাবাহি কে আগামী দিনে যে জমজমাট পর্ব আসতে চলেছে তার আভাস ইতিমধ্যে পাওয়া গিয়েছে। শেষ পর্যন্ত দীপার কাছেই সূর্যকে ছুটে আসতে হলো সোনাকে সুস্থ করার জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh