বলিউড

‘আমার জেল, আমার নিয়ম’ এবার নিজের জেলে অভিনেতা দের জেল খাটাবে কঙ্গনা রানাউত, এবার নতুন অবতারে কঙ্গনা রানাউত

কঙ্গনা রানাউত বলিউডের বিতর্কিত অভিনেত্রীদের মধ্যে একজন। আর যাই হোক অভিনেত্রীকে কখনোই উপেক্ষা করা যায় না। যেকোনো বিষয়ে নিজের স্বাধীন মতামত দিতে একচুল দেরি করেন না তিনি। যার জন্য বারবার বিতর্কে জড়ান অভিনেত্রী। তবে তাতে যে তার কিছুই যায় আসে না, তা বলাই বাহুল্য। তবে সম্প্রতি ক্যামেরার সামনে এক নতুন অবতারে আসতে চলেছেন অভিনেত্রী। এবার সঞ্চালিকার ভূমিকায় দেখা মিলবে অভিনেত্রীর।

চলতি মাস থেকেই একটি ওটিটি রিয়্যালিটি শোয়ের সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে কঙ্গনা রানাউতকে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘লক আপ’ নামক একটি রিয়্যালিটি শোয়ের ট্রেলার। সেখানেই গোল্ডেন আউটফিটে দেখা মিলেছে অভিনেত্রীর। ট্রেলারেই তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন ‘আমার জেল আমার নিয়ম’। ১৬ জন বিতর্কিত সেলিব্রিটিদের নিয়ে এগোবে এই রিয়্যালিটি শো।

অভিনেত্রী ট্রেলারে স্পষ্ট জানিয়েছেন, গ্রহণকারী ১৬ জন তারকাকে তাদের বিলাসবহুল জীবনযাত্রা জেলের বাইরে রেখে আসতে হবে। কিন্তু একজন তারকা হিসেবে তাদের অসুবিধার দিকে সম্পূর্ণ নজর দেওয়া হবে। হাতকড়ার সঙ্গী ঘুম ওড়াবে একে অপরের। এমনকি আউট হওয়ার আগে নিজের জীবনের বিভিন্ন গোপন তথ্য নিজেকেই ফাঁস করতে হবে সকলের সামনে।

এই রিয়্যালিটি শোয়ের ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই শোরগোল পরেছে দর্শকদের মধ্যে। অভিনেত্রী নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন ট্রেলারটি। অনেকের মতে বিগবসের আদলে বানানো হয়েছে এই রিয়্যালিটি শোটি। তবে এই জেলে নাকি অত্যাচারী খেলা হবে। তবে কোন ১৬ জন বিতর্কিত তারকাকে দেখা যেতে চলেছে, তা এখনো জানা যায়নি। কারা কারা থাকবেন সেই বিষয়ে অফিশিয়ালিও এখনো কোনো ঘোষণা করা হয়নি। ওটিটি প্ল্যাটফর্ম ‘এলটি বালাজি’ ও ‘এমএক্স প্লেয়ারে’ ২৭’শে ফেব্রুয়ারি থেকে শুরু হতে চলেছে ‘লক আপ’। মোট ৭২ দিন চলবে এই রিয়্যালিটি শোটি। বিগ বসের মতো এই শোটিও দর্শকদের মধ্যে প্রভাব ফেলতে পারে কিনা! এখন সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

Back to top button