বাংলা সিরিয়াল

‘বিধানসভা ভোটের আগে যা শুনেছিলাম তা কি সত্যি?’ ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভ গাঙ্গুলীর উদ্দেশ্যে বিস্ফোরক প্রশ্ন দেবাংশু ভট্টাচার্যের

সম্প্রতি ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হতে দেখা দিয়েছিল তৃণমূলের মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে। সেখানেই সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে আলাপচারিতায় মেতে উঠেছিলেন তিনি। কিন্তু এদিন জি বাংলার তরফে শেয়ার করা একটি প্রোমোতে দেখা গিয়েছে বিস্ফোরক রাজনৈতিক প্রশ্ন কলকাতার মহারাজের উদ্দেশ্য ছুড়ে দিয়েছেন দেবাংশু ভট্টাচার্য। বলাই বাহুল্য তার বিস্ফোরক প্রশ্ন নিয়ে ইতিমধ্যেই তীব্র চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়া।

প্রসঙ্গত গত বছর বিধানসভা নির্বাচনের আগে জানা গিয়েছিল ভারতীয় জনতা পার্টিতে যোগদান করতে চলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। পাশাপাশি কলকাতায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করবেন তিনি, এমন গুজবও শোনা গিয়েছিল। তবে তার পরেই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। পাশাপাশি কোন রাজনৈতিক দলে যোগদান করতে দেখা যায়নি তাকে। তবে এবার দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়ে দেবাংশু ভট্টাচার্য তাকে জিজ্ঞাসা করেছেন বিধানসভা ভোটের আগে বিজেপিতে যোগদান করার গুজব আসলে সত্যি কিনা।

তবে ইতিমধ্যে ভাইরাল হওয়া সেই প্রোমোতে দেখা গিয়েছে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন এসব বিষয় নিয়ে কথা বলতে চান না তিনি। তবে বলাই বাহুল্য নেটিজেনরা মনে করছেন গোটা বিষয়টি নিয়ে সত্যিই সরাসরি প্রশ্ন করা দরকার ছিল। পাশাপাশি সৌরভ কি উত্তর দেন তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button