বলিউড

‘তালিবানদের নিয়ে পোস্ট করেছি বলে চীন আমার একাউন্ট হ্যাক করেছে’, বিস্ফোরক দাবি কঙ্গনা রানাউতের! ‘পাগল কোথাকার’, পাল্টা প্রতিক্রিয়া নেটিজেনদের

বিভিন্ন রকম মন্তব্যের জন্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার আরো একবার বিস্ফোরক একটি দাবি করে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হলেন অভিনেত্রী। তবে এবার অবশ্য মূলত সমালোচিতই হতে হলো তাকে নেটিজেনদের কাছে।

প্রসঙ্গত এদিন ইনস্টাগ্রামে একটি পোষ্টের মাধ্যমে অনুগামীদের কঙ্গনা জানিয়েছিলেন যে তার কাছে নোটিফিকেশন এসেছে চীন দেশ থেকে কেউ তার অ্যাকাউন্ট হ্যাক করার চেষ্টা করেছে। পাশাপাশি তিনি আরো দাবি করেন একাধিকবার তিনি একাউন্ট থেকে নিজে নিজেই লগ আউট হয়ে যান। কঙ্গনা আরও জানিয়েছেন আফগানিস্তানে তালিবানি শাসন এর প্রতিবাদে তিনি একাধিক পোস্ট করেছিলেন, সেই কারণেই চীন থেকে কেউ তার অ্যাকাউন্ট হ্যাক করেছে বলে দাবি অভিনেত্রীর।

তবে বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশের কাছে কিন্তু রীতিমতো অবিশ্বাসযোগ্য লেগেছে কঙ্গনার এই দাবি। ফলে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। অনেকেই জানিয়েছেন এভাবেই হয়তো কঙ্গনা অনুগামীদের মনোযোগ আকৃষ্ট করতে চেয়েছেন। তবে অভিনেত্রী কিন্তু তার দাবিতে স্থির থেকেছেন।তিনি জানিয়েছেন তালিবানদের নিয়ে তিনি যে সমস্ত পোস্ট করেছিলেন সেগুলি আপনা আপনি ডিলিট হয়ে গেছে। চীন থেকে বসেই কেউ এ কাজ করেছে বলে মত তার। তবে এখনো পর্যন্ত কঙ্গনা কোনো আইনি পদক্ষেপ নেননি বলে জানা গিয়েছে।

Back to top button