বলিউড

কাঁদতে কাঁদতে থমথমে মুখ নিয়ে হেটে শুটিংয়ে যাচ্ছেন অভিনেত্রী শিল্পা শেট্টি! মুহূর্তে ভাইরাল ভিডিও

গত মাসেই মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চ এর হাতে গ্রেপ্তার হয়েছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী বলিউড প্রযোজক রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে উঠেছিল পর্ন বানানোর মতো গুরুতর অভিযোগ। তবে প্রায় মাসখানেক জেলে কাটানোর পর অবশেষে অন্তর্বর্তী জামিন মিলেছে রাজের। আর এরপরই ‘সুপার ডান্সার’ নামক রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে আবারো ফিরে আসতে দেখা গেল অভিনেত্রী শিল্পা শেট্টিকে।

প্রসঙ্গত এর আগেও বিচারকের আসনে ছিলেন শিল্পা। কিন্তু স্বামীর গ্রেপ্তারির পর বেশ কিছুদিন তিনি অনুপস্থিত ছিলেন। তার বদলে করিশমা কাপুর থেকে শুরু করে রিতেশ দেশমুখ এর মত জনপ্রিয় বলিউড তারকারা বিচারক হিসেবে হাজির হয়েছিলেন। তবে এরপর নির্মাতাদের তরফ স্পষ্ট জানিয়ে দেওয়া হয় যে শিল্পার উপস্থিতির উপর কোনরকম বিধিনিষেধ আরোপ করা হয়নি। বরং সংসার থেকে শুরু করে আইনি ঝামেলা সমস্তটাই একা হাতে সামলাতে হচ্ছে শিল্পাকে সে কারণে চ্যানেলের তরফে তাকে সময় দেওয়া হয়েছিল।

তবে এদিন অভিনেত্রীকে দেখে কিন্তু বোঝার উপায় ছিলনা যে তার উপর দিয়ে এত বড় ঝড় গিয়েছে। সহজভাবেই ক্যামেরার সামনে দিয়ে শুটিংয়ে পৌঁছান শিল্পা। পাশাপাশি উপস্থিত ক্যামেরাম্যানদের দিকে লক্ষ্য করে তাকে হাত নাড়তেও দেখা যায়। তবে নেটিজেনদের একটি বড় অংশ শিল্পার উপস্থিতিকে মোটেও ভাল চোখে দেখেননি। পর্নোগ্রাফি কাণ্ডে জড়িয়ে তার স্বামীর গ্রেপ্তারের পর নেটিজেনদের একটি বড় অংশ শো বয়কটের ডাক দিয়েছেন। এরপ উত্তরে অভিনেত্রী এখন কি বলেন সেটাই দেখার।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button