বলিউড

‘ভরাট বুক, উঁচু নিতম্ব’! ‘মা শ্রীদেবীর মতোই প্লাস্টিক সার্জারি করিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর’, অভিযোগ নেটিজেনদের

‘ধড়ক’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। যদিও অভিনেত্রীর মা, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি চাননা, তার মেয়েরা তার মতোই অভিনয় জগতে আসুক, তবে জাহ্নবী কিন্তু মায়ের পথ বেছে নিয়েছেন। এবার মুম্বাইয়ের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসে আরো একবার নেটিজেনদের মধ্যে শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী।

কারণ এদিন জাহ্নবীকে দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ একবাক্যে জানাচ্ছেন যে শারীরিক উপস্থাপনা আরো উন্নত করে তোলার জন্য প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত, এই প্লাস্টিক সার্জারি করানোর অভিযোগে একসময় বিদ্ধ হতে হয়েছিল অভিনেত্রী শ্রীদেবীকেও। এদিন উপস্থিত চিত্র সাংবাদিকডদের তোলা ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেট দুনিয়ার বাসিন্দারা জানাচ্ছেন বুক, নিতম্ব ইত্যাদি শারীরিক অংশে অভিনেত্রী সার্জারি করিয়েছেন বলে তাদের মনে হচ্ছে।

পাশাপাশি অনেকেই তাকে বিদেশি অভিনেত্রীদের সাথে তুলনা করে জানিয়েছেন যে অভিনেত্রী সার্জারি করিয়ে তাদের মতো হওয়ার চেষ্টা করলেও আসলে তেমনটা হয়ে উঠতে পারেননি। যদিও জাহ্নবী এব্যাপারে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি, তবে নেটিজেনরা জানাচ্ছেন আগের জাহ্নবীকেই তাদের বেশি পছন্দ ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

তবে অভিনেত্রীর অনুগামীরা জানিয়েছেন এই মুহূর্তে পরপর সিনেমায় কাজ করছেন অভিনেত্রী। তাই সকলের উচিত তার শারীরিক বদলে গুরুত্ব না দিয়ে তার কাজকে প্রতিভার দ্বারা বিচার করা।

Back to top button