টলিউড

খুব কাছের মানুষ কে হারালেন ঋতুপর্ণা সেনগুপ্ত! সম্প্রতি নিজের প্রিয় সঙ্গীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী ঋতুপর্ণা

টলিউড ইন্ডাস্ট্রি বর্ষিয়ান অভিনেত্রী দের মধ্যে অন্যতম একজন হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বিগত চার দশক ধরে তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয় দক্ষতায় পাকাপোক্তভাবে জায়গা নিয়ে নিয়েছেন। এখন অব্দি তিনি কাজ করে চলছেন দাপটের সঙ্গে। সম্প্রতি কয়েকদিন আগেই বিমানবন্দরে এক ঝামেলার কারণে খবরের শিরোনামে উঠে এসেছিলেন অভিনেত্রী।

যে বিমান সংস্থার তরফ থেকে তিনি যাচ্ছিলেন সেই বিমান সংস্থাকে নিয়ে বিরাট বড় এক অভিযোগ করেছেন তিনি। মাত্র ১৭ মিনিট দেরি করে বিমানবন্দরে পৌঁছানোর জন্য তাকে বিমানে উঠতে দেয়া হয়নি। এমনকি হাজার অনুরোধ করা সত্ত্বেও তার অনুরোধ রাখেনি ওই বিমান সংস্থা। পরে ওই বিমান সংস্থা কে ঋতুপর্ণা সেনগুপ্তের কাছে ক্ষমা চাইতে হয়। যদিও নেটিজেনদের একাংশ ঋতুপর্ণার বিরুদ্ধে গিয়ে কথা বলছেন। তাদের দাবি সকল মানুষের জন্য এক নিয়ম হওয়া উচিত। ঋতুপর্ণা সেনগুপ্ত সেলিব্রিটি বলে তাকে বেশি সময় দেওয়া হবে এমনটা তার ধারনা করা ভুল।

অন্যদিকে সদ্য প্রয়াত অভিনেতা অভিষেক চ্যাটার্জী ক্যারিয়ার ধ্বংস হয়ে যাওয়ার পেছনে ঋতুপর্ণার নাম উঠে এসেছে একাধিকবার। এইসব কারণে তিনি মাঝেমধ্যে চর্চার শিরোনামে থাকেন। তবে এবারে ঋতুপর্ণার সাথে ঘটে গেলো এক দুঃখজনক ঘটনা। যার জন্য কান্নায় ভেঙে পড়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

সদ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছে ঋতুপর্ণা ছোটবেলার বন্ধু ইন্দুমতী। ছোটবেলা থেকে একসঙ্গে বড় হয়েছে দুজনে খেলাধুলো পড়াশোনা সবকিছু একসঙ্গে। তাই নিজের প্রিয় বান্ধবীকে হারিয়ে একেবারে শোকে ভেঙে পড়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বন্ধুর ছবি পোস্ট করে তিনি লিখেছেন ‘আজ আমি আমার সব থেকে প্রিয় এবং কাছের বন্ধুকে ক্যান্সারে হারিয়ে ফেললাম, যেখানেই থাকিস ভালো থাকিস তোর আত্মার শান্তির কামনা করি ছোটবেলার দিনগুলো খুব মনে পড়বে ওম শান্তি।’

Back to top button